বুধবার, ৩১ মে ২০২৩, ১৭ জ্যৈষ্ঠ ১৪২৯, ১০ যিলক্বদ ১৪৪৪ হিজরী

জাতীয় সংবাদ

দেশের হিন্দু স¤প্রদায় আওয়ামী লীগের কাছে বরের মতো

ঠাকুরগাঁওয়ে মির্জা ফখরুল

ঠাকুরগাঁও জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০২৩, ১২:০০ এএম

দেশের হিন্দু স¤প্রদায়ের লোকেরা আওয়ামী লীগ সরকারের কাছে একদিনের টোপর মাথার বরের মতো উল্লেখ করে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আমাদের দেশের লোকেরা আসলেই অনেক সহজ সরল। হিন্দু স¤প্রদায়ের লোকেরাও তাই। তারা বুঝতেও পারে না যে টোপর মাথায় পড়া একদিনের বরের যে কদর থাকে, একদিনের ভোটকে কেন্দ্র করে এ সরকারের কাছে হিন্দু স¤প্রদায়ের লোকেরাও ঠিক তাই। গতকাল শনিবার দুপুরে বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ফ্রন্ট এর এক সভায় ঠাকুরগাঁওয়ে বিএনপির দলীয় কার্যালয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। এর আগে সকালে তিনি দলীয় কার্যালয়ে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানেও প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন।

মির্জা আলমগীর বলেন, দেশের বিভিন্ন জায়গায় আজ যে মারামারি, হানাহানি, মন্দির ভাঙচুরের মত সা¤প্রদায়িক ঘটনাগুলো ঘটছে, এগুলো সব বর্তমান আওয়ামী লীগ সরকারই ঘটাচ্ছে। আর এতে করে হিন্দু স¤প্রদায়ের লোকেরা সা¤প্রদায়িক স¤প্রীতিতে বিশ্বাস করা আওয়ামী লীগের কাছেই সুরক্ষিত নয়। এ সরকার বারবার সা¤প্রদায়িক ঘটনাগুলো অস্ত্র বানিয়ে বিএনপির ওপর চাপিয়েছে ।

তিনি আরো বলেন, যারাই ভিন্ন মত পোষণ করবে তাদেরকেই এ সরকার সন্ত্রাস বানিয়ে দেয়। তারা এ দেশকে আওয়ামী লীগের দেশ বানাতে চায়। আগামী দিনে জনগণকে সাথে নিয়ে শান্তিপূর্ণ আন্দোলনের মাধ্যমে এই জবরদখলকারি সরকারকে ক্ষমতা থেকে সরিয়ে জনগণের সরকার প্রতিষ্ঠা করা হবে। ১৪ বছর ক্ষমতায় থাকা এই সরকারকে আর কোনোভাবেই ভোট চুরির সুযোগ দেয়া হবে না।

২৭ দফা নতুন রূপরেখা অনুযায়ী দেশ পরিচালনা করা হবে জানিয়ে তিনি বলেন, দুর্নীতিবাজদের চিহ্নিত করে কমিশন গঠনের মাধ্যমে তাদের বিচার নিশ্চিত করা হবে। ন্যায়বিচার নিশ্চিত করার জন্য বিচারবিভাগীয় কমিশন গঠন করে জনগণের ন্যায়বিচার নিশ্চিত করা হবে। প্রধানমন্ত্রী এবং রাষ্ট্রপতি পরপর দুই মেয়াদের বেশি ক্ষমতায় থাকতে পারবে না এ লক্ষ্যে সংশোধনী করা হবে।

এ সময় তার সাথে জেলা বিএনপির সভাপতি বীর মুক্তিযোদ্ধা তৈমুর রহমান, সাধারণ সম্পাদক মির্জা ফয়সাল আমিন, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ফ্রন্ট এর সভাপতি মনোরঞ্জন সিংসহ জেলা বিএনপির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (3)
Alauddin Gazi ২২ জানুয়ারি, ২০২৩, ৮:২৯ এএম says : 0
জনগণ এ অবরুদ্ধ গণতন্ত্র থেকে মুক্তি চায় ও 2014 সালের ভোট চুরির নির্বাচন আর জনগণ দেখতে চায় না একটি সুস্থ গ্রহণযোগ্য নির্বাচন এলে ইনশাল্লাহ জাতীয়তাবাদীদের বিজয় সুনিশ্চিত
Total Reply(0)
M Shahadat Hossain Shahed ২২ জানুয়ারি, ২০২৩, ৮:২৯ এএম says : 0
দলীয় সরকারের অধীনে সুষ্ঠু, নিরপেক্ষ নির্বাচন হবে না। প্রশাসন নিরপেক্ষ আচরণ করবে না। জনগণ পছন্দের প্রার্থীকে ভোট দিতে পারবে না।
Total Reply(0)
H.M. Bilal ২২ জানুয়ারি, ২০২৩, ৮:২৯ এএম says : 0
বাকশালীরা ২০১৪ সালের ৫ই জানুয়ারীর মত আবারো ফাঁকা মাঠে গোল দিতে চায়। বিএনপি জামায়াতের লোকজন দেখলেই ওদের জলাতঙ্ক রোগের ন্যায় আতঙ্ক পেয়ে বসে।
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন