শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

আ.লীগ ত্রাস করে ক্ষমতায় যায় সেই পরিকল্পনা এবারও করছে

ঠাকুরগাঁওয়ে মির্জা ফখরুল

ঠাকুরগাঁও জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ মে, ২০২২, ১২:০০ এএম

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আওয়ামী লীগ তার স্বভাবসুলভ চরিত্র সন্ত্রাস করে ত্রাস করে ক্ষমতায় যায়। আগামী নির্বাচনেও সেই একই পরিকল্পনা করছে তারা। আ.লীগের গত ১৪ বছরের ইতিহাস হচ্ছে জোর করে টিকে থাকার ইতিহাস। তারা সবকিছু পরিবর্তন করেছে। এমনকি তারা সংবিধান পরিবর্তন করে এটাকে সম্পূর্ণ রুপে আওয়ামী সংবিধানে পরিণত করেছে। তিনি গতকাল শুক্রবার সকালে ঠাকুরগাঁওয়ে বিএনপির কার্যালয়ে স্বেচ্ছাসেবক দলের মতবিনিময় সভায় এসব কথা বলেন।

তিনি বলেন, প্রধানমন্ত্রী যখন বিরোধীদলের নেত্রীকে টুস করে পদ্মা সেতু থেকে ফেলে দেওয়ার কথা বলেন তখন বোঝা যায় তাদের মানসিকতা আর ভবিষ্যৎ পরিকল্পনার বিষয়ে। আ.লীগের মুখে গণতন্ত্রের কথা শুনলে হাস্যকর মনে হয় উল্লেখ করে তিনি আরো বলেন, অতীতেও পার্লামেন্টে একটা একদলীয় শাসন ব্যবস্থা, বাকশাল প্রতিষ্ঠা করেছিল এই আ.লীগ। তাই তাদের মুখে গণতন্ত্রের কথা মানেই একটা প্রতারণা ছাড়া আর কিছুই নয়।

মির্জা ফখরুল বলেন, ২১ বছর ক্ষমতার বাহিরে ছিল আওয়ামী লীগ। ক্ষমতার বাহিরে থাকলেই পচনশীল হয় না। বিএনপি হচ্ছে ঊর্ধ্বগামী দল তা প্রমাণ করার জন্য একটি নিরপেক্ষ নির্বাচনই যথেষ্ট। ওবায়দুল কাদেরের কোনো কথাকে গুরুত্ব দেই না আমরা। কারণ তিনি নিজে কোনো কথা বলেন না। শেখ হাসিনা যা বলেন পাপেটের মত তিনি সেটাই আওড়িয়ে বলেন।

এসময় আরো উপস্থিত ছিলেন জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান, অর্থ সম্পাদক শরিফুল ইসলাম, স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক সোহেল রানা, সাংগঠনিক সম্পাদক রাসেদুল ইসলাম, সহ-সাংগঠনিক সম্পাদক নুরুজ্জামান নুরু প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন