শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

অনিয়ম-দুর্নীতির অভিযোগে রমেক হাসপাতালের পরিচালকের অপসারণ দাবি

রংপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০২৩, ৬:২৫ পিএম

অনিয়ম-দুর্নীতির অভিযোগে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালকের অপসারনের দাবি তুলে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছেন হাসপাতালের চতুর্থ শ্রেণির কর্মচারীরা।
রোববার সকাল সাড়ে ১০টার দিকে রমেক হাসপাতাল চত্বরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ কর্মচারীরা। এসময় তারা পরিচালকের দ্রুত অপসারণের দাবি করেন। একই দাবিতে কর্মসূচি ঘোষণা করেন ইন্টার্ণী চিকিৎসকরাও। তারাও পরিচালকের অপসারণের দাবিতে কর্মচারীদের আন্দোলনের সাথে একাত্মতা ঘোষণা করেন।
চতুর্থ শ্রেণি কর্মচারী সমিতির সভাপতি শাহীন ইসলাম জানান, পরিচালক দায়িত্ব গ্রহণের পর থেকেই নানা অজুহাতে কর্মচারীদের উপর অত্যাচার চালিয়ে আসছে। পরিচালকের কোনো অনিয়ম, দুর্নীতি ও অন্যায়ের প্রতিবাদ করলেই আমাদেরকে হয় বদলি নয়তো চাকরিচ্যুতির ভয় দেখান। লাগামহীন দুর্নীতির হাসপাতালের পরিচালক আউট সোর্সিংয়ের মাধ্যমে নিয়োগ দিয়ে কোটি টাকা পকেটে ভরেছে।
সমাবেশ শেষে বিক্ষুব্ধ কর্মচারীরা পরিচালকের কক্ষের সামনে বিক্ষোভ প্রদর্শন করেন। পরিচালক উপস্থিত না থাকায় কর্মচারীরা আন্দোলনের পরবর্তী কর্মসূচি ঘোষণা করে বিক্ষোভ শেষ করে।
অপর দিকে, পরিচালকের স্বেচ্ছাচারিতা, ব্যাপক অনিয়ম ও দুর্নীতিসহ বিভিন্ন অভিযোগে রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতালের ইন্টার্নী চিকিৎসকরাও কর্মসূচি ঘোষণা করেছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন