বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রাবিতে দুই ছিনতাইকারী আকট, গণপিটুনি ও গাড়িতে অগ্নিসংযোগ

রাবি সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০২৩, ১১:৪১ পিএম

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) মোবাইল ছিনতাই করে পালানোর সময় দুই ছিনতাইকারীকে হাতেনাতে ধরে গণপিটুনি দিয়েছে শিক্ষার্থীরা। রোববার (২২ জানুয়ারি) রাতে বিশ্ববিদ্যালয়ের মাদারবক্স হলের পাশে এ ঘটনা ঘটে। এসম ছিনতাইকারীদের সাথে থাকা একটি মোটরসাইকেলও পুড়িয়ে দেয় শিক্ষার্থীরা।

পরে তাদেরকে শহীদ জিয়াউর রহমান হলের অতিথি কক্ষে আটকে রাখেন। বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়াল বডি তাদেরকে উদ্ধার করে প্রক্টর অফিসে নিয়ে যায়। ১ ঘন্টা জিজ্ঞাসাবাদ শেষে তাদেরকে পুলিশের হাতে সোপর্দ করে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

এ বিষয়ে জানতে চাইলে ঘটনাস্থলে থাকা শিক্ষার্থীরা বলেন, মোবাইল নিয়ে মোটরসাইকেলে করে পালানোর সময় আমরা কয়েকজন তাদেরকে হাতেনাতে ধরি। পরে শিক্ষার্থীরা এক হয়ে শহীদ জিয়াউর রহমান হলে বন্দী করে রাখি। এটা তাদের আজ প্রথম নয়, বিভিন্ন হল থেকে অনেকজনের মোবাইল তারা চুরি করেছে। তাদেরকে জিজ্ঞাসাবাদ করলে সব মোবাইল চুরির বিভিন্ন তথ্য বের হয়ে আসবে।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক আসাবুল হক বলেন, মোবাইল ছিনতাই করে পালানোর সময় শিক্ষার্থীরা দুইজনকে আটক করে। খবর পেয়ে শিক্ষার্থীদের কাছ থেকে আমরা তাদেরকে উদ্ধার করে প্রক্টর দপ্তরে নিয়ে আসি এবং জিজ্ঞাসাবাদ করি। পরে তাদেরকে পুলিশে কাছে সোপর্দ করা হয়েছে।

মতিহার থানার পরিদর্শক হাফিজুর রহমান বলেন, আসামী আমাদের হেফাজতে আছে তবে এখনো কোনো মামলা হয়নি। মামলা হলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন