শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বদরগঞ্জে হার্ড এ্যাটাকে কৃষক মৃত্যুর ঘটনায় ইউপি সদস্যকে আটক,এলাকাবাসির বিক্ষোভ

পরে ইউপি সদস্যের মুক্তি,লাশ দাফনের অনুমতি

বদরগঞ্জ(রংপুর)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ জানুয়ারি, ২০২৩, ৫:১৬ পিএম

রংপুরের বদরগঞ্জে হার্ড এ্যাটাকে কৃষক নুর হোসেন(৫৫)মৃত্যুর ঘটনায় বদরগঞ্জ থানা পুলিশ সংশ্লিষ্ট ইউপি সদস্য রবিউল ইসলামকে আটক করে ও মৃত কৃষক নুর হোসেনের লাশ গত রবিবার(২২জানুয়ারি)রাতে বদরগঞ্জ থানায় নিয়ে আসে। ইউপি সদস্য আটকের বিষয়টি এলাকায় জানাজানি হলে আজ সোমবার(২৩জানুয়ারি) দুপুরে এলাকার কয়েকশত লোকজন বদরগঞ্জ থানায় বিক্ষোভ করতে থাকে। পরে এসপি সার্কেল আবু আশরাফ সিদ্দিকি বদরগঞ্জ থানায় এসে বাদি পক্ষের কোন অভিযোগ না থাকায় ইউপি সদস্য রবিউল ইসলাম ও কৃষক নুর হোসেনের লাশ দাফনের অনুমতি দেন। ঘটনাটি ঘটেছে উপজেলার দামোদরপুর ইউপির তালুকদামোদরপুর চানকুঠি নামক গ্রামে।
পুলিশ ও এলাকাবাসি সুত্রে জানা যায়,গত রবিবার দুপুরে চানকুঠি গ্রামের মোজাফ্ফর হোসেনের জমি হতে মাটি কেটে ইটভাটায় নিয়ে যাওয়ার জন্য মৃত নুর হোসেনের বাড়ির আঙ্গিনা সংলগ্ন রাস্তা ব্যবহার করছিলো, বিষয়টি নিয়ে ইউপি সদস্য রবিউল ইসলাম ও নুর হোসেনের মধ্যে সামান্য কথাকাটি হয়। পরে ইউপি সদস্য রবিউল নুর হোসেনের বাড়ি সংলগ্ন রাস্তা নষ্ট হলে ঠিক করে দেবার প্রতিশ্রæতি দিয়ে বাড়ি চলে যান। পরে সন্ধ্যার দিকে নুর হোসেন নিজ বাড়িতে ফিরে টিউবওয়েলে হাতমুখ ধোয়ার পর বুকে ব্যাথা অনুভব করলে এক পর্যায়ে স্ত্রী মোহসিনা বেগমের কোলেই মৃত্যুর কোলে ঢলে পড়েন। বিষয়টিকে কেন্দ্র করে এলাকার কে বা কাহারা বদরগঞ্জ থানায় জানালে বদরগঞ্জ থানা পুলিশ গত রবিবার রাতে সংশ্লিষ্ট ইউপি সদস্য রবিউল ইসলাম ও কৃষক নুর হোসেনের লাশ নিয়ে আসে। মৃত নুর হোসেন তালুক দামোদরপুর চানকুঠি গ্রামের মৃত মজিবর তেলির ছেলে।
আজ সোমবার(২৩জানুয়ারি)দুপরে বদরগঞ্জ থানায় এসে এসপি সার্কেল আবু আশরাফ সিদ্দিকি মৃত নুর হোসেনের স্ত্রী মোহসিনা বেগমের সাথে কথা বলে তার কোন অভিযোগ না থাকায় ইউপি সদস্য রবিউল ইসলাম ও নুর হোসেনের লাশ পরিবারের কাছে হস্তান্তর করে লাশ দাফনের অনুমতি দেন।
বদরগঞ্জ থানার ওসি হাবিবুর রহমান জানান,পরিবারের কোন অভিযোগ না থাকায় ইউপি সদস্য রবিউল ইসলাম ও নুর হোসেনের লাশ দাফনের জন্য পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন