বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মাদারীপুরে খাল খননের অনিয়মে বাঁধা দেওয়ায় অভিযোগে হামলায় ১০ জন আহত, হাসপাতালে ভর্তি

মাদারীপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০২৩, ৪:৪৯ পিএম

মাদারীপুরে একটি খাল খননের অনিয়মের বাঁধা দেওয়ার অভিযোগে স্থানীয়দের উপর হামলা চালিয়ে ১০ জনকে আহত করেছে ঠিকাদারের লোকজন। এই ঘটনায় আহতদের উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে মাদারীপুর সদর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ঘটনাটি মঙ্গলবার সকাল ১০ টার দিকে ঘটেছে।

হামলায় আহতরা হলেনÑ অমিত সরকার (২৫), গৌরাঙ্গ সরকার (৫০), রিনা সরকার (৩৫), কৈলাশ সরকার (১৫) ও আরতি সরকারসহ কমপক্ষে ১০ জন আহত হয়েছে।
স্থানীয়দের বরাত দিয়ে মাদারীপুর সদর থানার ওসি মনোয়ার হোসেন চৌধুরী বলেন, মাদারীপুর এলজিইডির অধীনে সদর উপজেলার কেন্দুয়া ইউনিয়নের চৌহদ্দি খালের খনন প্রকল্পের কাজ করছে সোহেল মোল্লা ও ¯^পন হাওলাদার। কিন্তু তারা প্রকল্পের খনন কাজের অনিয়ম করলে মঙ্গলবার সকালে চৌহদ্দি গ্রামের বাসিন্দা মানিক সরকার অনিয়ম করে খালন খনন না করে ঠিকাদারের লোকজনকে খালটি সঠিক ভাবে খনন করার কথা বলে। এসময় ঠিকাদারের লোকজন কথা না শুনলে মানিক সরকার কেন্দুয়া ইউপি চেয়ারম্যান রায়হান কবীরকে খাল খননের অনিয়মের বিষয়টি অবহিত করে। এতে ক্ষিপ্ত হয়ে সোহেল মোল্লা ও ¯^পন হাওলাদার লোকজন নিয়ে মানিক সরকারের উপরে হামলা করে। এসময় মানিক সরকারকে বাঁচাতে গেলে ঠিকাদার সোহেল মোল্লার লোকজন দেশীয় অস্ত্র দিয়ে বেধড়ক ভাবে হামলা করে আরো কমপক্ষে ১০ জনকে আহত করে। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
ওসি আরো বলেন, খবর পেয়েই ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়েছে। আহতরা হাসপাতালে ভর্তি রয়েছে। থানায় ক্ষতিগ্রস্ত পক্ষ অভিযোগ দিলে আমরা পরবর্তী ব্যবস্থা গ্রহণ করবো।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন