সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রাজনৈতিক প্রতিহিংসার কারণেই কোকো’র মৃত্যু হয়েছে : খুলনায় বিএনপি নেতৃবৃন্দ

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০২৩, ৫:১৩ পিএম

খুলনা বিএনপি নেতৃবৃন্দ বলেছেন, আরাফাত রহমান কোকো রাজনৈতিক পরিবারের সন্তান হলেও তিনি রাজনীতিবিদ ছিলেন না। কিন্তু রাজনৈতিক প্রতিহিংসার কারণেই তাকে মৃত্যুবরণ করতে হয়েছে। আজ মঙ্গলবার দুপুরে কেডি ঘোষ রোডস্থ বিএনপি কার্যালয়ে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান বীর উত্তম ও বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার ছোট ছেলে আরাফাত রহমান কোকোর অষ্টম মৃত্যুবার্ষিকী উপলক্ষে খুলনা মহানগর ও জেলা বিএনপি আয়োজিত আলোচনা সভায় বক্তারা এসব কথা বলেন।
বক্তারা আরো বলেন শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান এবং বেগম খালেদা জিয়ার সন্তান হওয়ায় ১/১১ এর পর কোকোর ওপর যে নির্যাতন করা হয়েছিল- সেই নির্যাতন ছিল অমানবিক। ওই সময় বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকেও নির্যাতন করা হয়েছিল। বাংলাদেশে ক্রিকেটের মানোন্নয়নের জন্য আরাফাত রহমান কোকো কাজ করেছেন। দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সবচেয়ে আদরের ছেলে ছিলেন আরাফাত রহমান কোকো। আরাফাত রহমান কোকো কোনো রাজনীতিবিদ ছিলেন না, রাজনীতির সঙ্গে সস্পৃক্ত ছিলেন না। কিন্তু তার প্রতি মানুষের যে ভালোবাসা, সেটা দেশের জনগন দেখেছে তার মৃত্যুর পরে।
খুলনা মহানগর বিএনপির আহবায়ক এড. শফিকুল আলম মনার সভাপতিত্বে ও মহানগর বিএনপির সদস্য সচিব শফিকুল আলম তুহিনের পরিচালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন জেলা বিএনপির আহবায়ক আমির এজাজ খান, জেলা সদস্য সচিব মনিরুল হাসান বাপ্পি, সিনিয়র যুগ্ম আহবায়ক আবু হোসেন বাবু, স ম আব্দুর রহমান, শের আলম সান্টু, আবুল কালাম জিয়া, বদরুল আনাম খান, চৌধুরী শফিকুল ইসলাম হোসেন, একরামুল হক হেলাল, শেখ সাদী, এনামুল হক সজল, শেক জাহিদুল ইসলাম, আব্দুর রাজ্জাক, তানভীরুল আজম, শাহিনুল ইসলাম পাখি, মনিরুজ্জামান লেলিন, হাবিবুর রহমান বিশ্বাস, গাজী আফসার উদ্দিন, আনসার আলী, নাসির খান। দোয়া মাহফিল শেষে বিএনপি কার্যালয়ের সামনে দুস্থদের মাঝে খাবার বিতরণ করেন মহানগর বিএনপি নেতৃবৃন্দ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন