শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

দেড় ঘন্টায় উধাও বিপিএলের টিকেট : টিকেট সংগ্রহে দর্শকদের ভিড়!

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২৬ জানুয়ারি, ২০২৩, ২:২৮ পিএম

বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের নবম আসরের সিলেট ভেন্যুর খেলা শুরু হতে যাচ্ছে আগামীকাল (শুক্রবার) ২৭ জানুয়ারী। বিপিএলের টিকেট সংগ্রহে আজ বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) ভোর থেকেই সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের সামনের বুথে ছিল লম্বা সারি। ভিড় করেন কয়েক হাজার মানুষ। লম্বা লাইনে সবাই দাঁড়িয়ে ছিলেন টিকেটের জন্য। সময় বাড়ার সাথে সাথে এ লাইন লম্বা হতে থাকে। এছাড়া একইভাবে জেলা স্টেডিয়ামের মূল গেটের তিনটি বুথেও চলে টিকেট বিক্রি। কিন্তু সেখানে অভিযোগ উঠে শুরুর মাত্র ১৫ মিনিটের মধ্যে ২০০ ও ৩০০ টাকার টিকেট শেষ হয়ে যায়। এছাড়া ৩০০ টাকার টিকেটও বিক্রি করা হয় ৫০০শত টাকায়। যদ্ওি সংশ্লিষ্টরা জানিয়েছেন, ২০০ ও ৩০০ টাকার টিকেট দেড় ঘন্টা বিক্রি করা হয়। আগামীকাল খেলা চলাকালীন অবস্থায় বিক্রি হবে টিকেট।

বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সূত্রে জানা যায়, বিপিএলের টিকিট বিসিবি বিক্রি করবে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম ও জেলা স্টেডিয়ামের মূল গেটের বুথে। ম্যাচের দিন ও এর আগের দিন সকাল ৯টা ৩০ মিনিট থেকে সন্ধ্যা ৭টা ৩০ মিনিট পর্যন্ত বুথে টিকিট পাওয়া যাবে।

এদিকে, বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) আসর মোট তিনটি পৃথক ভেন্যুতে আয়োজন করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ইতিমধ্যে ঢাকা ্ও চট্রগ্রাম পূর্বে বিপিএলের খেলা সম্পন্ন হয়েছে। বাকী পর্বের জন্য রয়েছে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম। আগামীকাল শুক্রবার থেকে সিলেটে শুরু হচ্ছে বিপিএল ম্যাচ। সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে ৪দিনে মোট আটটি ম্যাচ অনুষ্টিত হবে। ২৭, ২৮ ও ৩০,৩১ জানুয়ারী এ ম্যাচগুলো মাঠ গড়াবে। গ্যালারিতে বসে সরাসরি ম্যাচ উপভোগের জন্য টিকেটের মূল্য নির্ধারন করেছেন বিসিবি।
সর্বনিম্ন ২০০ টাকা রাখা হয়েছে ওয়েস্টার্ন গ্যালারি ও গ্রিন হিল এরিয়ার টিকিট। এ ছাড়া ইস্টার্ন গ্যালারির টিকিটের দাম ৩০০ টাকা, ক্লাব হাউজের টিকিট মিলবে ৫০০ টাকায়। গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিটের দাম সর্বোচ্চ ১ হাজার ৫০০ টাকা। সিলেট পর্বে সব্বোর্চ দামী হচ্ছে গ্র্যান্ড স্ট্যান্ড টিকিট। আজ (বৃহস্পতিবার) সকাল সাড়ে ১০টায় সরেজমিন সিলেট জেলা স্টেডিয়ামে যেয়ে দেখা যায় বিপিএলে টিকেটের জন্য দর্শকদের দীর্ঘ সারি। ভোর থেকে লাইনে দাড়িয়ে রয়েছেন দর্শকরা টিকেট সংগ্রহের প্রত্যাশায়। কিন্তু মাত্র ১৫ মিনিটর টিকেট বিক্রি করে ঘোষনা করা হয় ২০০ ও ৩০০ শত টাকার টিকেট শেষ। এমন ঘটনায় টিকেট নিয়ে কালোবাজারির অভিযোগ তুলেন উপস্থিত অনেকে। একাধিক সূত্র বলছে, সকাল সাড়ে ৯টায় টিকেট বিক্রির আনুষ্টানিকতা শুরু হয়। কিন্তু জেলা স্টেডিয়ামে টিকেট বিক্রির দায়িত্বরত লোকজন পূর্ব পরিকল্পনা মোতাবেক টিকেট হস্তান্তর করেছেন পরিচিতজনদের নিকট। তাই টিকেট সংকটের ঘোষনা প্রকাশ করেন সংশ্লিষ্টরাই। যদিও এমন অভিযোগ অস্বীকার করেন সিলেট জেলা স্টেডিয়ামের ইনচার্জ কামাল পাশা বলেন, পৌনে ৯টায় টিকেট বিক্রি শুরু হয়, দেড় ঘন্টার মধ্যেই সর্বনিম্নের সব টিকেট বিক্রি হয়ে যায়। কর্তৃপক্ষ যে টিকেট দিয়েছিলেন সেগুলোই বিক্রি করা হয়েছে। তবে কতটি টিকেট কর্তৃপক্ষ দিয়েছিল সে তথ্য প্রকাশে অপরাগতা জানান তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন