শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কুমিল্লার দেবীদ্বার উপজেলা আ.লীগের কার্যনির্বাহী কমিটি স্থগিত

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ জানুয়ারি, ২০২৩, ৭:৩৫ পিএম

তৃণমূল নেতাকর্মীদের চরম অসন্তোষের মুখে কুমিল্লার দেবীদ্বার উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটি স্থগিত করেছে কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগ।

বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি ম. রুহুল আমিনের নির্দেশে দপ্তর সম্পাদক মোঃ সাইফুল ইসলাম রাজীব এ কমিটি স্থগিত ঘোষণা করে দেবীদ্বার উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের কাছে চিঠি পাঠান।

কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি ম. রুহুল আমিন কমিটি স্থগিত ঘোষণা করার বিষয়টি নিশ্চিত করেছেন।


দেবিদ্বার উপজেলা আ’লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক বরাবর পাঠানো চিঠিতে উল্লেখ করা হয়, গত বছরের ২ সেপ্টেম্বর দেবীদ্বার উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতি ও সাধারণ সম্পাদকসহ কয়েকটি পদে নেতা নির্বাচিত হয় এবং পূর্ণাঙ্গ কার্যনির্বাহী কমিটি করার জন্য স্থানীয় এম.পি রাজী মোহাম্মদ ফখরুল মুন্সি, উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদ, জেলা সাধারণ সম্পাদক রোশান আলী মাষ্টার, নবনির্বাচিত সভাপতি এ কে এম শফিউদ্দিন ও সাধারণ সম্পাদক মোস্তফা কামাল চৌধুরী, বিদায়ী কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকসহ মোট ৭ জনকে দায়িত্ব প্রদান করেন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি। কিন্তু ওই ৭ জনের সঙ্গে কোন সমন্বয় না করে চলতি বছরের ১৫ জানুয়ারি মনগড়া একটি কমিটি উপস্থাপন করে উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতিকে মিথ্যা তথ্য প্রদান করে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন