বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

আপনাদের জন্য আগাম শোকযাত্রা ওবায়দুল কা‌দের‌কে গ‌য়েশ্বর

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ জানুয়ারি, ২০২৩, ৩:৪৮ পিএম

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের উদ্দেশ্যে বিএনপি স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, আমাদের এটা মরণযাত্রা না। এই যাত্রা আপনাদের জন্য আগাম শোকযাত্রা।

সোমবার (৩০ জানুয়ারি) দুপুরে যাত্রাবাড়ী’র আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের সামনে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির উদ্যোগে গণতন্ত্র পুনরুদ্ধারে ১০ দফা দাবিতে পদযাত্রা করার আগে পদযাত্রা উদ্বোধনের সময় বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের উদ্দেশ্যে গয়েশ্বর বলেন, এটা আমাদের কোন মরণ যাত্রা না। আপনারা মরলে জানাযা পড়ানোর লোক থাকে না। তাই আমরা আগাম আপনাদের জন্য শোক মিছিল করছি। ভবিষ্যতেতো আপনাদের জন্য শোক মিছিল করার কেউ থাকবে না। সুতরাং এই শোক মিছিলের মধ্য দিয়েই এই অবৈধ সরকারকে পতন করব। এই মাফিয়া সরকারের হাত থেকে এই দেশকে জনগণের হাতে তুলে দেব।

তিনি বলেন, এই অবৈধ সরকার সকল ব্যাংক খালি করে দেশকে দেউলিয়ার পথে ঠেলে দিয়েছে। এদের হাত থেকে দেশকে রক্ষা করতে হলে সকলকে ঐক্যবদ্ধভাবে লড়তে হবে। আমাদের এই পদযাত্রার মাধ্যমেই রাজপথ দখল করব। এবং এই স্বৈরাচার সরকার কে পতন করব।

গয়েশ্বর বলেন, দেশের জনগণের একটাই দাবি ও নিরপেক্ষ নির্বাচন। এই মুদ্রা পাচারকারী শিশু হত্যাকারী সরকারকে এ দেশের জনগণ আর দেখতে চায় না। কিন্তু এ সরকার জোর করে ক্ষমতায় বসে আছে। দেশের বিভিন্ন রাজনৈতিক দল, সাধারণ জনগণ ঐক্যবদ্ধ হচ্ছে, আশা করছি চূড়ান্ত পর্যায়ে পৌঁছাতে পারবো এবং দেশের প্রকৃত মালিক জনগণ তাদের মালিকানা ফেরত দিতে পারব।

ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহবায়ক আব্দুস সালামের সভাপতিত্বে পদযাত্রায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির সহ সচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ বিএনপির শীর্ষনেতারা উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন