শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মঙ্গলবার তিতাস অফিস ঘেরাও করবে ‘আমরা নারায়ণগঞ্জবাসী’

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ জানুয়ারি, ২০২৩, ৪:১৬ পিএম

গ্যাস সৎকট থেকে উত্তরন ও গ্যাস প্রাপ্তির দাবীতে মঙ্গলবার (৩১ জানুয়ারি) সকাল সাড়ে ১০টায় চাষাড়া বালুর মাঠে অবস্থিত তিতাস গ্যাস অফিস ঘেরাও কর্মসূচী পালন করবে ‘আমরা নারায়ণগঞ্জবাসী’র সংগঠন
সংগঠনের পক্ষ থেকে প্রেরিত এক বিজ্ঞপ্তিতে ভুক্তভোগী সম্মানিত নারায়ণঞ্জবাসীকে শান্তিপূর্ণ অফিস ঘেরাও কর্মসূচীতে যোগদান করার বিনীত আহ্বান জানানো হচ্ছে।
বিজ্ঞপ্তিতে বলা হয়, নারায়ণগঞ্জের বিভিন্ন এলাকায় তথা শহীদনগর, সৈয়দপুর, নলুয়াপাড়া, তামাকপট্টি, নিতাইগঞ্জ, পাইকপাড়া, ভুইয়াপাড়া, নয়াপাড়া, জল্লারপাড়, মন্ডলপাড়া, টানবাজার, পালপাড়া, আমলাপাড়া, ১নং বাবুরাইল, ২নং বাবুরাইল, দেওভোগ, কাশিপুর, নাগবাড়ী, আদর্শ নগর, বেপারীপাড়া, নন্দীপাড়া, ভূইয়ারবাগ, গলাচিপা, কলেজ রোড, মাসদাইর, আমলাপাড়া, খানপুর, তল্লা, হাজীগঞ্জ, গাবতলী, ডন চেম্বার, মিশনপাড়া সহ অধিকাংশ এলাকার বাসা বাড়ীতে গত প্রায় ১৫ দিন যাবৎ তীব্র গ্যাস সংকট দেখা দিয়েছে।
দিনে তো দূরে থাক, গভীর রাতেও গ্যাস পাওয়া যাচ্ছে না। গ্যাস সংকটের কারণে গভীর রাতে মা-বোনেরা রান্না করতে গিয়ে হিমসিম খাচ্ছে এবং অসুস্থ্য হয়ে পরছে। এই বিষয়ে প্রতিদিন স্থানীয় ও জাতীয় পত্র পত্রিকায় লেখালেখি হচ্ছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন