শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ১১ শ্রাবন ১৪৩১, ১৯ মুহাররম ১৪৪৬ হিজরী

সারা বাংলার খবর

মঠবাড়িয়ায় ডাকাত আতংকে জনসাধারণ সোমবার বিনীদ্র রাত কাটায়

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ জানুয়ারি, ২০২৩, ৩:১৪ পিএম

পিরোজপুরের মঠবাড়িয়ার জনসাধারণ সোমবার রাতে ডাকাত আতংকে বিনীদ্র রাত কাটায়। এসময় মসজিদ সমূহের মাইকে সতর্ক থাকার জন্য বারবার ঘোষণা দেয়া হলে জনসাধারণ ঘর থেকে বের হয়ে দল বেঁধে সারা রাত পাহারা দেয়। থানা পুলিশ উপজেলার সর্বত্র টহল জোরদার করে এবং চেক পোষ্ট বসিয়ে তল্লাশি চালায়।
জানাযায়, সোমবার গভীর রাতে সামাজিক যোগাযোগ মাধ্যমে মঠবাড়িয়া ও ভান্ডারিয়ায় ডাকাত প্রবেশের খবর প্রকাশ হলে সর্বত্র আতংক ছড়িয়ে পরে। বিভিন্ন মসজিদের মাইক থেকে ডাকাত প্রবেশের খবর দিয়ে সবাইকে সতর্ক থাকার জন্য ঘোষণা দেয়া হয়। মাইকে ঘোষণার পর জনসাধরণের মধ্যে আতংক ছড়িয়ে পরে। মানুষজন ঘর থেকে বের হয়ে দল বেঁেধে হল্লা করে পাহারা দেয়। অনেক স্থানে রাত জেগে খড় কুটায় আগুন জ¦ালিয়ে পাহারা দেয়ার খবর পাওয়া গেছে। এসময় থানা পুলিশ সর্বত্র টহল জোরদার করে এবং তুষখালী, ধানীসাফা, মিরুখালী, দাউদখালী, গুলিশাখালী ও সাপলেজাসহ গুরুত্বপূর্ণ স্থানে চেক পোষ্ট বসিয়ে রাতে চলাচলকারীদের তল্লাশি চালান হয়।
ছোট শৌলা নিবাসী ভগিরথপুর মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. আল মামুন জানান, মসজিদের মাইকে ঘোষণা শুনে তারা সারারাত গ্রাম পাহারা দিয়েছে।
থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. কামরুজ্জামান তালুকদার ডাকাত আসার খবরটি গুজব বলে জানান।
এব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার (মঠবাড়িয়া সার্কেল) মোহাম্মদ ইব্রাহীম জানান, গোপন সংবাদের ভিত্তিতে জনসাধারণকে সতর্ক করার জন্য বিভিন্ন সময় পুলিশি তৎপরতা জোরদার করা হয়। সোমবার রাতের তৎপরতা তারই অংশ।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন