বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মির্জাপুরে কবরস্থান থেকে ৪টি কঙ্কাল চুরি

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ ফেব্রুয়ারি, ২০২৩, ৪:০৩ পিএম

টাঙ্গাইলের মির্জাপুরে রাতের আধারে কবরাস্থান থেকে ৪টি কঙ্কল চুরির ঘটনা ঘটেছে। মঙ্গলবার রাতে উপজেলার ভাদগ্রাম ইউনিয়নের গোড়াইল কবরাস্থানে এই কঙ্কল চুরির ঘটনা ঘটে। এর আগেও দুই দফায় ওই কবরাস্থান থেকে ৬টি কঙ্কাল চুরি করে নেয় দুর্বৃত্তরা।
স্থানীয়রা জানান, বুধবার সকালে গ্রামের একজন বাসিন্দা কবরাস্থানে কঙ্কল চুরির বিষয়টি দেখতে পায়। খবর পেয়ে গ্রামের মানুষ কবরাস্থানে গিয়ে কঙ্কাল চুরির বিষয়টি নিশ্চিত হন। গোড়াইল গ্রামের নয়াপাড়ার বাসিন্দা মো. আলমগীর হোসেন বলেন, তিনজন নারী ও একজন পুরুষের কঙ্কাল চুরি হয়েছে। এর আগেও দুই দফায় তাদের কবরাস্থান থেকে ৬টি কঙ্কাল চুরি হয়। কবরাস্থানে সৌর বিদ্যুতের দুটি লাইট থাকলেও একটি দীর্ঘদিন ধরে নষ্ট অপরটিও মিটিমিটি আলো দেয় বলে তিনি জানিয়েছেন। গোড়াইল কবরাস্থান কমিটির সভাপতি মো. মকবুর হোসেন বলেন,৭ থেকে ১৬ মাসের পুরাতন কবর খুঁড়ে দুর্বৃত্তরা কঙ্কাল চুরি করে থাকে।
মির্জাপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. হাফিজুর রহমান বলেন, আইনশৃঙ্খলা বাহিনী যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করবে বলে তিনি জানিয়েছেন।
মির্জাপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আবু সালেহ মাসুদ করিম বলেন এ বিষয়ে এখনও তাদের জানানো হয়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন