রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রাণীশংকৈল-পীরগঞ্জ ঠাকুরগাঁও -৩ আসনে উপ-নির্বাচনে এমপি হলেন লাঙ্গলের হাফিজ

রাণীশংকৈল (ঠাকুরগাঁও) সংবাদদাতা | প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০২৩, ১২:৫৮ পিএম

বিএনপির সংসদ সদস্যদের পদত্যাগে শূন্য হওয়া ঠাকুরগাঁও -৩ (পীরগঞ্জ ও রাণীশংকৈল) আসনে উপনির্বাচনে বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন জাতীয় পার্টির মনোনীত প্রার্থী হাফিজ উদ্দিন আহমেদ।

বিষয়টি নিশ্চিত করেছেন জেলা নির্বাচন কর্মকর্তা মন্জুরুল হাসান । এর আগে সকাল ৮টা থেকে ভোট শুরু হয়,শেষ হয় বিকাল সাড়ে ৪টায়।

জেলা নির্বাচন কার্যালয়ের সূত্রে জানা যায়,উপ-নিবার্চনে ১২৮ কেন্দ্রের মোট ভোটার সংখ্যা ৩২৬৭৪১ জন। তার মধ্যে রাণীশংকৈল উপজেলায় ৫২টি ভোট কেন্দ্র ও পীরগঞ্জ উপজেলায় ৭৬ টি ভোটকেন্দ্র।

জাতীয় পার্টির মনোনীত প্রার্থী হাফিজ উদ্দিন আহম্মেদ লাঙ্গল প্রতীকে ৮৪০৪৭ টি ভোট পেয়ে বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী অধ্যক্ষ গোপাল চন্দ্র রায় একতারা প্রতিকে ৫০৩০৯ টি ভোট পেয়েছেন।

উল্লেখ্য যে, জেলার পীরগঞ্জ ও রানীশংকৈল উপজেলার ২টি পৌরসভা ও ১৬টি ইউনিয়ন নিয়ে গঠিত ঠাকুরগাঁও-৩ আসন। যার ভোটকেন্দ্রের সংখ্যা ১২৮টি। এই আসনে ভোটার সংখ্যা ৩ লাখ ২৪ হাজার ৭৪১ জন। এর মধ্যে পুরুষ ১ লাখ ৬৫ হাজার ২১০ জন এবং নারী ১ লাখ ৫৯ হাজার ৫৩১ জন। এ আসনে ছয়জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন