মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৫ চৈত্র ১৪৩০, ০৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বয়স্ক ভাতা দেয়ার নামে টাকা আত্মসাৎ : ইউপি সদস্যার বিরুদ্ধে অভিযোগ দায়ের

বিশ^নাথ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ ফেব্রুয়ারি, ২০২৩, ৩:৩৬ পিএম

সিলেটের বিশ্বনাথে বয়স্ক ভাতা দেয়ার নামে টাকা আতœসাথের অভিযোগ উঠেছে এক ইউপি সদস্যার বিরুদ্ধে। ইউপি সদস্যার নাম সাবিনা বেগম। তিনি উপজেলার দশঘর ইউনিয়নের ৭,৮ ও ৯নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা সদস্যা। এ ঘটনায় বাইশঘর গ্রামের আব্দুল মজিদের পুত্র লাল মিয়া, ওই ইউপি সদস্যার বিরুদ্ধে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বরাবরে লিখিত অভিয়োগ দায়ের করেছেন।
অভিযোগে লাল মিয়া উল্লেখ করেছেন, তার বাবা আব্দুল মজিদের বয়স্ক ভাতার জন্য প্রায় ২বছর পূর্বে ৭,৮ ও ৯নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা সদস্যা সাবিনা বেগমের কাছে যান। বয়স্ক ভাতা করে দিতে সাবিনা বেগম ৩হাজার টাকা দাবি করে। টাকার দেয়ার দীর্ঘদিন অতিবাহিত হওয়ায় লাল মিয়া ইউপি সদস্যার সাথে ঘন-ঘন যোগাযোগ করলে এক পর্যায়ে খারাপ আচরণ করেন। বিষয়টি লাল মিয়া মেম্বার, চেয়ারম্যানকে অবহিত করেন। অবশেষে নিরুপায় হয়ে ইউএনও বরাবরে লিখিত অভিযোগ দায়ের করেন।
দশঘর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এমাদ খান বলেন, ইউপি সদস্যা সাবিনার বিরুদ্ধে একাধিক অভিযোগ রয়েছে। ভাতার জন্য লাল মিয়ার কাছ থেকে তিনি ২ হাজার টাকা নিয়েছেন এটা স্বীকারও করেছেন। তবে, এসব অভিযোগ মিথ্যা দাবি সাবিনা বেগমের। এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা নুসরাত জাহান জানান, অভিযোগ তদন্ত সাপেক্ষে আইগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন