শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সমস্যা ও আর্থিক সংকটের ফলে চুরি বাড়ছে কাপ্তাই নতুনবাজারে ওপেন হাউজ ডে

কাপ্তাই (রাঙ্গামাটি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ ফেব্রুয়ারি, ২০২৩, ৩:৪৬ পিএম | আপডেট : ৪:৫১ পিএম, ৮ ফেব্রুয়ারি, ২০২৩

কাপ্তাই নতুনবাজার বণিক সমিতি কার্যালয়ে কাপ্তাই থানার ওপেন হাউজ ডে প্রধান অতিথির বক্তব্য রাখছেন রওশন আরা রব(অতিরিক্ত পুলিশ সুপার)।


বিভিন্ন সমস্য ও আর্থিক সংকটের ফলে চুরি প্রবণতা বাড়ছে। চুরি হলে মামলা করুন আমরা ব্যবস্থা নিব। বুধবার (৯ফেব্রুয়ারি) সকাল ১০টা থেকে ১২টা পযন্ত কাপ্তাই নতুনবাজার বণিক কল্যাণ সমিতি কার্যালয়ে কাপ্তাই থানার আয়োজনে ওপেন হাউজ ডে পালন করা হয়। বাজার সমিতির সাধারণ সম্পাদক একরামুল হকের সঞ্চালনায় এতে সভাপতিত্ব করে নতুনবাজার সমিতির সভাপতি জয়নাল আবেদীন। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কাপ্তাই সার্কেল রওশন আরা রব(অতিরিক্ত পুলিশ সুপার)। তিনি উপরোক্ত বক্তব্য রাখেন। আরো বলেন আপনেরা মামলা করুন মামলা অনুযায়ী আমরা ব্যবস্থা নিব।মাদকের সন্ধ্যান দিন এবং আপনেরা পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করুন। অনুষ্ঠানে প্রথম হতে শেষ পযন্ত ওপেন হাউজে ডে আলোচনা সভায় চুরি ও মাদকের বিষয়ে আলোচনা হয়। এতে বক্তব্য রাখেন কাপ্তাই থানার অফিসার ইনচার্জ মো.জসিম উদ্দিন,কাপ্তাই পুলিশ ফাঁড়ির ইনচার্জ শাহিনুর রহমান, বাজার ব্যবসায়ী ইউসুফ ও তাজুল ইসলাম। উল্লেখ্য গত শনিবার রাত সাড়ে আটটায় কাপ্তাই নতুনবাজার ব্যবসায়ী সিরাজুল ইসলামের বাসায় চোর চক্র ৩লাখ টাকা ও দামী অলংকার নিয়ে যায়। এছাড়া দুটি মসজিদ ও মাদরাসার দান বাক্স ভেঙ্গে লক্ষাধিক টাকা নিয়ে যায়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন