বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

টাঙ্গাইল জেলা অ্যাডভোকেট বার সমিতির নির্বাচনে ১৩ পদে আওয়ামীলীগ ও বিএনপি সমর্থিত ৪ প্রার্থীর জয়লাভ

প্রকাশের সময় : ১৯ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

টাঙ্গাইল জেলা সংবাদদাতা : টাঙ্গাইল জেলা এডভোকেট বার সমিতির কার্যনির্বাহী পরিষদের নির্বাচনে সভাপতি-সাধারণ সম্পাদকসহ ১৩টি পদে আওয়ামীলীগ সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ এবং বাকী চারটি পদে বিএনপি সমর্থিত জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য প্যানেলের প্রার্থীরা জয়লাভ করেছে। গত বৃহস্পতিবার বার সমিতির মিলনায়তনে সকাল নয়টা থেকে বিকেল চারটা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। রাতে ভোট গণনা শেষে ফলাফল ঘোষণা করা হয়।
সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের নির্বাচিতরা হলেন সভাপতি অ্যাডভোকেট মুলতান উদ্দিন, সহ-সভাপতি মো. মনিরুজ্জামান সেলিম ও মো. সাখাওয়াত হোসেন মিয়া, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো. মহসিন সিকদার, যুগ্ম সম্পাদক মো. আব্দুল কুদ্দুস, ক্রীড়া সম্পাদক মোহাম্মদ আলমাস মিয়া, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক মো. জাহিদ সাম্স। নির্বাচিত নির্বাহী সদস্যরা হলেন মাহবুবুর রহমান, মো. শামীম রেজা, মুহাম্মদ মৃনাল হোসেন, তাসলিমা আকন্দ, মো. রফিকুল ইসলাম ও হরিপদ পাল।
জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য প্যানেলের বিজয়ীরা হলেন লাইব্রেরি সম্পাদক মো. ফজলুর রহমান, কার্যনির্বাহী সদস্য এম এ রউফ, মো. ওয়াসিম তারেক আনসারী, মোহাম্মদ কবীর হোসেন।
নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন বারের সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান মোহাম্মদ খালেদ, সহকারী নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন অ্যাডভোকেট নাসিমুল আক্তার নাসিম ও অ্যাডভোকেট মো. কবীর হোসেন উজ্জল। এই নির্বাচনে মোট ভোটার ছিল ৬৩০জন। ভোট প্রদান করেন ৫৮২জন।
টাঙ্গাইল বার সমিতির নির্বাচনে দীর্ঘ বছর পর বিএনপি সমর্থিত জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য প্যানেলের এই বিপর্যয় ঘটে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন