শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নেছারাবাদে আওয়ামীলীগের শান্তি সমাবেশ: দৃশ্যমান দেখা যায়নি বিএনপির কর্মসূচী

নেছারাবাদ(পিরোজপুর)সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ ফেব্রুয়ারি, ২০২৩, ৭:৫৬ পিএম

দেশকে অস্থিতিশীল করতে দেশীয় আন্তর্জাতিক চক্রান্ত, আগুন সন্ত্রাস,বোমাবাজী ও নৈরাজ্য সৃষ্টির পায়তারার প্রতিবাদে নেছারাবাদ উপজেলার পৌরসভা ও ইউনিয়ন আওয়ামীলীগ শান্তি সমাবেশ ও প্রতিবাদ মিছিল করেছে। তবে পালিত হয়নি বিএনপির কেন্দ্রীয় ঘোষিত কোন কর্মসূচী। গতকাল সকাল থেকে আওয়ামীলীগের ওই সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত হয়েছে। সকালে পৌরসভার মেয়র গোলাম কবিরের নেতৃত্বে পৌর আওয়ামীলীগ, পৌর ছাত্রলীগ সমাবেশ শেষে প্রতিবাদ মিছিল বের করে। শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে ফেরিঘাট মোড়ে সমাবেশ করে। ওইসব সমাবেশে উপজেলা আওয়ামীলীগের সভাপতি সৈয়দ শহিদুল হাসান, সম্পাদক এসএম মুইদুল ইসলাম, পৌর আওয়ামীলীগের সভাপতি পৌর মেয়র মো. গোলাম কবির, পৌর আওয়ামীলগের সম্পাদক ফারুক হোসেন, আওয়ামীলীগ নেতা সামসুল আলম বাবুল বক্তৃতা করেন। অপরদিকে উপজেলার জলাবাড়ী ইউনিয়নে অপর এক সমাবেশে বক্তৃতা করেন উপজেলা আওয়ামীলীগের সম্পাদক এসএম মুইদুল ইসলাম, সেহাঙ্গল টেম্পুষ্ঠ্যান্ডে ইউনিয়ন সভাপতি নিখিল মন্ডলের সভাপতিত্বে বক্তৃতা করেন উপজেলা আওয়ামীলীগের সম্পাদক মন্ডলীর সদস্য জাহীদুল ইসলাম বিপ্লব, হাসান আল মামুন, ইউপি চেয়ারম্যান হুমায়ুন কবির প্রমুখ।অন্যান্য ইউনিয়নে থানা আওয়ামীলীগের নেতৃবৃন্দ ভাগ হয়ে যোগদান করে বক্তৃতা করেন।

অপরদিকে উপজেলায় কেন্দ্রীয় ঘোষিত বিএনপির কোন কর্মসূচি পালন করতে দেখা যায়নি। ইউনিয়ন পর্যায়ে পদযাত্রা করার জন্য কেন্দ্রের পূর্ব ঘোষিত কর্মসুচি থাকলেও তারা কোন কর্মসুচি করেনি।

নাম না প্রকাশ শর্তে উপজেলা বিএনপির একাধিক নেতা-কর্মী বলেছেন তারা যেকোন মূল্যে সমাবেশ করবেন। তবে পুলিশি বাধায় সে সমাবেশ পন্ড হওয়ার ভয়ে এ রিপোর্ট লেখা পূর্ব পর্যন্ত তারা কোথায় সমাবেশ করবেন তা জানাননি।

স্বরূপকাঠি পৌর বিএনপির আহবায়ক শফিকুল ইসলাম ফরিদের সাথে কথা বললে তিনি বলেন, ইউনিয়ন পর্যায়ে করার কথা, পৌরসভায় কোন কর্মসূচি নেই।

উপজেলা বিএনপির আহবায়ক মো: ওয়াহিদুজ্জামান বলেন, আমাদের সমাবেশ হবে তবে কোথায় কখন হবে তা জানতে চাইলে তিনি তা বলতে রাজি হননি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন