বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

টেকনাফের হোয়াইক্যংয়ে ৭০ হাজার পিস ইয়াবাসহ আটক-৩

টেকনাফ (কক্সবাজার) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ ফেব্রুয়ারি, ২০২৩, ১:৪৭ পিএম

কক্সবাজারের টেকনাফ থানাধীন হোয়াইক্যং এলাকা থেকে ৭০ হাজার পিস ইয়াবাসহ তিনজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৫ এর সদস্যরা।
কক্সবাজার র‌্যাব-১৫ অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া) মোঃ আবু সালাম চৌধুরী গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।
তিনি জানান, শনিবার (১১ ফেব্রুয়ারী) সন্ধ্যায় র‌্যাব-১৫, কক্সবাজার গোপন সংবাদের ভিত্তিতে অবগত হয় যে, টেকনাফ থানাধীন হোয়াইক্যং ইউপিস্থ জনৈক আব্দুল হাবিবের বসত-বাড়ীর সামনে কতিপয় ইয়াবা ব্যবসায়ী ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয় করে একটি অটোরিকশার মাধ্যমে অন্যত্রে প্রেরণের উদ্দেশ্যে অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৫, কক্সবাজার এর সিপিসি-২ হোয়াইক্যং ক্যাম্পের আভিযানিক দল বর্ণিত স্থানে পৌঁছে তিনজনকে আটক করে। উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত ব্যক্তিদের দেহ, অটোরিকশা(সিএনজি) ও আশপাশ এলাকা তল্লাশী করে সর্বমোট ৭০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত ব্যক্তিদের বিস্তারিত পরিচয় হোয়াইক্যং ইউনিয়নের ৩নং ওয়ার্ড উনচিপ্রাং এলাকার আব্দুল হাবিবের ছেলে মোঃ তারেক(২০) একই এলাকার মৃত আক্তার কামাল মোঃ শাহ জাহান(৩০) ও আলী আকবরের ছেলে
সৈয়দ হোসেন(৩০) বলে জানা যায় এবং আভিযানিক দল বর্ণিত স্থানে পোঁছানোর পূর্বেই পশ্চিম সাতঘরিয়াপাড়ার আলী আহাম্মদের ছেলে মোঃ জাহেদ হোসাইন,
কতুবদিয়া পাড়ার আব্দুল হাবিবের ছেলে
ফরিদ আলম(৩৫) পালিয়ে যায় মর্মে স্বীকার করে। জিজ্ঞাসাবাদে আরো জানা যায়, ধৃত ব্যক্তিরা জব্দকৃত ইয়াবা ট্যাবলেটসমূহ ১নং পলাতক মোঃ জাহেদ হোসাইন এর নিকট থেকে ক্রয় করে বেশি দামে বিক্রয় করার জন্য কক্সবাজার নিয়ে যাওয়ার উদ্দেশ্যে ঘটনাস্থলে অবস্থান করছিল মর্মে স্বীকার করে। উপরোল্লিখিত ইয়াবাসহ র‌্যাব-১৫ এর আভিযানিক দলের কাছে ধৃত হয়।
তিনি আরো জানান,উক্ত ঘটনায় ধৃত ও পলাতক আসামীদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় মডেল হস্তান্তর করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন