বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সিরাজগঞ্জে বিএনপির ৯৮৬ নেতাকর্মীর নামে মামলা

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১২ ফেব্রুয়ারি, ২০২৩, ২:৪৮ পিএম

সিরাজগঞ্জ জেলা যুবদলের সভাপতি মির্জা আবদুল জব্বার বাবুসহ ৩৮৬ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত ৬০০ জনের নামে পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে। এ মামলায় সাতজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃতদের মধ্যে রয়েছেন, যুবদলের সভাপতি মির্জা আবদুল জব্বার বাবু, শহর বিএনপির সাংগঠনিক সম্পাদক ও পৌর কাউন্সিলর শাহরিয়ার শিপু এবং কামারখন্দের সরকারী হাজি কোরব আলী কলেজ শাখার ছাত্রদলের আহ্বায়ক শামীম রেজা।

রোববার (১২ ফেব্রুয়ারি) সকালে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, সদর উপজেলার কালিয়া হরিপুর ইউনিয়নের পাইকপাড়া বাজারে ১২টি মোটরসাইকেলে অগ্নিসংযোগ, সরকারি কাজে বাধা, ককটেল নিক্ষেপ ও ভাঙচুরের ঘটনায় শনিবার রাতে উপপরিদর্শক (এসআই) মো. সাইফুল ইসলাম ও কালিয়া হরিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর হোসেন বাদী হয়ে পৃথক দুটি মামলা দায়ের করেছেন।

মামলায় জেলা যুবদলের সভাপতি মির্জা আবদুল জব্বার বাবুকে ১ নম্বর আসামি করে ১৯৩ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ৩০০ জনের নামে এ মামলা দায়ের করা হয়েছে।

অন্যদিকে সরকারি কাজে বাধা দেওয়ায় সদর থানার উপপরিদর্শক (এসআই) মো. সাইফুল ইসলাম ১৯৩ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ৩০০ জনের নামে আরেকটি মামলা দায়ের করেছেন। দুই মামলায় বিএনপির মোট ৯৮৬ নেতাকর্মীকে আসামি করা হয়েছে।

সিরাজগঞ্জের পুলিশ সুপার মো. আরিফুল রহমান মণ্ডল জানান, সরকারি কাজে বাধা ও পুলিশের ওপর হামলা, ককটেল নিক্ষেপ ও মোটরসাইকেলে অগ্নিসংযোগের ঘটনায় বিস্ফোরক আইনে দুটি মামলা হয়েছে। এই মামলায় সাতজনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন