বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

পঞ্চগড়ে বিএনপির ১৩ নেতাকর্মী আটক

পঞ্চগড় জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ ফেব্রুয়ারি, ২০২৩, ৬:৫৩ পিএম

পঞ্চগড়ে বিএনপির ১৩ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ।শনিবার রাত থেকে রোববার সকাল পর্যন্ত জেলার বিভিন্ন উপজেলা থেকে পুলিশ তাদের আটক করে।

পুলিশ জানায়,দেবীগঞ্জে ইউনিয়ন বিএনপির পদযাত্রা এবং আওয়ামী লীগের সমাবেশকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনায় পৃথক দুটি মামলায় সাতজনকে আটক করা হয়।তারা হলেন- দেবীগঞ্জ উপজেলার চিলাহাটি ইউনিয়নের ১ নং ওয়ার্ড বিএনপিসাধারণ সম্পাদক আমিরুল ইসলাম, ৮ নং ওয়ার্ডের সাংগঠনিক সম্পাদক আজিমুল ইসলাম, ইউনিয়ন বিএনপিকর্মী আশরাফুজ্জামান, আনোয়ার হোসেন, ময়নুল ইসলাম, ইউনিয়ন যুবদলের আহব্বায়ক আশরাফুল ইসলাম এবং সাধারণ সম্পাদক শহীদ আলী। এদের সকলের বাড়ি চিলাহাটি ইউনিয়নের বিভিন্ন গ্রামে। তবে শহীদ আলীর বাড়ি সোনাহার মল্লিকাদহ এলাকায়।

এদিকে গত ২৪ ডিসেম্বর পুলিশ ও বিএনপির সংঘর্ষের ঘটনায় পুলিশের দায়ের করা মামলায়,পঞ্চগড় সদর উপজেলায় মোজাহারুল ইসলাম রাজু ও জাফর হোসেন, বোদা উপজেলার মসলিম,তেঁতুলিয়ার ইমরান হোসেন,আটোয়ারী উপজেলার মির্জা কামরুল ইসলাম ও হামিদুল ইসলামকে আটক করে পুলিশ।

পুলিশ সুপার এস এম সিরাজুল হুদা বিএনপির ১৩ জন নেতাকর্মী আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, আদালতের মাধ্যমে তাদের জেলা হাজতে পাঠানো হয়েছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন