রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

বিএনপি স্বাধীনতা বিরোধীদের আশ্রয়স্থলে পরিণত হয়েছে : সংস্কৃতি প্রতিমন্ত্রী

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১২ ফেব্রুয়ারি, ২০২৩, ৮:০৩ পিএম

সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ বলেছেন, বিএনপি স্বাধীনতা বিরোধীদের আশ্রয়স্থলে পরিণত হয়েছে। রাষ্ট্র পরিচালনার দায়িত্ব স্বাধীনতার সপক্ষের শক্তিকে দিতে হবে। আওয়ামী লীগ ছাড়া স্বাধীনতার সপক্ষের বড় কোন শক্তি নেই।

আজ জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে জাতীয় সাংবাদিক সংস্থার ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় প্রতিমন্ত্রী এ কথা বলেন।
‘রাষ্ট্রের স্বাধীনতা, সার্বভৌমত্বের ব্যাপারে সাংবাদিকদের সচেতন ও সজাগ থাকার আহবান জানিয়ে তিনি বলেন, জাতির শ্রেষ্ঠ সন্তান হচ্ছেন বীর মুক্তিযোদ্ধা আর জাতি গড়ার কারিগর হচ্ছে শিক্ষক। তেমনিভাবে জাতির বিবেক হচ্ছেন সাংবাদিক।
প্রতিমন্ত্রী বলেন, বর্তমান সরকার জনগণের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছে। সমৃদ্ধির পথে দেশকে এগিয়ে নিতে জনগণকে সচেতন করার দায়িত্ব গণমাধ্যম ও সাংবাদিকদের ওপর বর্তায়। মুক্তিযুদ্ধের সপক্ষের শক্তি হিসেবে জাতীয় সাংবাদিক সংস্থা এ দায়িত্ব যথাযথভাবে পালন করবে বলে আমার বিশ্বাস।
সংস্থার চেয়ারম্যান লায়ন মো: নূর ইসলাম এর সভাপতিত্বে অনুষ্ঠান উদ্বোধন করেন পাবনা-২ আসনের সংসদ সদস্য ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি বিষয়ক সংসদীয় কমিটির সদস্য আহমেদ ফিরোজ কবির।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন জাতীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক ভোরের কাগজ এর সম্পাদক শ্যামল দত্ত। শুভেচ্ছা বক্তব্য রাখেন ফার্মাসিউটিক্যাল রিপ্রেজেনটেটিভ অ্যাসোসিয়েশনের সভাপতি সফিক রহমান ও সাংবাদিক লিয়াকত আলী খানসহ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন