বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

বিএনপি ক্ষমতায় এলে দেশে আফগানি অবস্থা চালু করবে

শান্তি সমাবেশে ওবায়দুল কাদের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ ফেব্রুয়ারি, ২০২৩, ১২:০০ এএম

বিএনপির আন্দোলনে স্রোত হারিয়ে গেছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেছেন, বিএনপির আন্দোলন এখন গুরুতর আহত। ক্ষমতার মযুর সিংহাসন ফিরে পেতে আন্দোলন করেছিল। তারা ক্ষমতায় এলে দেশে আফগানি অবস্থা চালু হবে। গতকাল রাজধানীর খিলগাঁওয়ে এক শান্তি সমাবেশে তিনি এসব কথা বলেন। ‘বিএনপি-জামায়াতের সন্ত্রাস, জঙ্গিবাদ, নৈরাজ্য, অপরাজনীতি ও অব্যাহত দেশবিরোধী ষড়যন্ত্রের প্রতিবাদে’ এই কর্মসূচি পালন করে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ।

এ সময় ওবায়দুল কাদের বলেন, তারা দেশে আবারও আগুন সন্ত্রাস শুরু করেছে। সিরাজগঞ্জে আওয়ামী লীগের শান্তি সমাবেশে হামলা হয়েছে। বিএনপি-জামায়াত ক্ষমতায় গেলে নারীরা স্বাধীনভাবে চলাফেরা করতে পারবেন না, দেশে আফগানি অবস্থা চালু করবে। তিনি বলেন, এত লাফালাফি করছেন। তত্ত¡াবধায়কের দিবাস্বপ্ন দেখে কোনও লাভ নেই। বিএনপি মার্কা তত্ত¡াবধায়ক সরকার আওয়ামী লীগ চায় না। তিনি আগুন সন্ত্রাস ও ষড়যন্ত্রকে প্রতিহত করতে সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহŸান জানান।

বিদায়ী প্রেসিডেন্ট আবদুল হামিদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। সেইসঙ্গে প্রেসিডেন্ট পদে আওয়ামী লীগের মনোনয়নপ্রাপ্ত মোহাম্মদ সাহাবুদ্দিন চুপ্পুকে অভিনন্দন জানান তিনি।
সমাবেশে আওয়ামী লীগের সভাপতিমÐলীর সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেন, সংবিধান মোতাবেক নির্বাচন হবে। ডিসেম্বরে নির্বাচন। ক্ষমতায় যেতে হলে নির্বাচনে আসতে হবে। নির্বাচনে লাল কার্ড দেখিয়ে বাংলাদেশ থেকে বিদায় করবো।

দলটির সভাপতিমÐলীর আরেক সদস্য কামরুল ইসলাম বলেন, কোনও অবস্থাতেই দেশে তত্ত¡াবধায়ক সরকারে নির্বাচন হবে না। আওয়ামী লীগ যখন দেশে উন্নয়ন করছে, বিএনপি তখন ষড়যন্ত্র করছে। নির্বাচন কমিশনের অধীনেই নির্বাচন হবে। নির্বাচনে বিএনপি না এলে অস্তিত্ব বিলীন হবে।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি নুরুল আমিন রুহুলের সভাপতিত্বে সমাবেশে আরও বক্তব্য রাখেন আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন, দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হুমায়ূন কবির প্রমুখ। ##

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Masum ১৩ ফেব্রুয়ারি, ২০২৩, ৫:১২ এএম says : 0
জনাব! কিসের সাথে কি তুলনা দেন! বিএনপি-জামাত এর সাথে আফগানিস্তানের! মুসলমান হলে বুঝতেন। আফসোস, হয়েছেন মুনাফেক। চোরের মার গলা যে জিরাফের চেয়েও লম্বা হয় আপনিই তার উৎকৃষ্ট উদাহরণ।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন