বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

জেলার ২৬ লাখ মানুষের সুবিধা অসুবিধা নিয়ে সংবাদ কর্মীদের লেখতে হবে- কক্সবাজার জেলা পরিষদ চেয়ারম্যান

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০২৩, ১:৩৩ পিএম

কক্সবাজার জেলা পরিষদ চেয়ারম্যান শাহিনুল হক মার্শাল বলেন, জেলার ২৬ লাখ মানুষের সুবিধা অসুবিধা নিয়ে সংবাদ কর্মীদের লেখতে হবে। কারো পক্ষেবিপক্ষে নয় সত্যটা তুলে ধরতে হবে। এতে করে দুনিয়ায় কিছু না পেলেও আল্লাহর কাছে তার প্রতিদান পাওয়া যাবে। আজ সকালে কক্সবাজার সাংবাদিক সংসদের সাধারণ সভা ও পিকনিকে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

বুধবার ১৫ ফেব্রুয়ারী সকালে শহরের জারা কনভেনশন হলে সাংবাদিক সংসদের সভাপতি আজিজ রাসেলের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক বলরাম দাশ ও জাহাঙ্গীর আলম শামসের সঞ্চালনায় সাধারণ সভা ও পিকনিকে প্রথম অধিবেশনে আরো উপস্থিত ছিলেন, কক্সবাজারের সিনিয়র সাংবাদিক শামসুল হক শারেক, জিএএম আশেকুল্লাহ, সরওয়ার আজম মানিক, হাসানুর রশীদ, ইমাম খাইর, বেদারুল আলম, সাইয়েদ আলমগীর, রোবেল, ছৈয়দ আলম, শাহেদ মিজানসহ সাংবাদিক সংসদের সদস্যবৃন্দ।

এছাড়াও উপস্থিতছিলেন, হোটেল মোটেল মালিক সমিতির সভাপতি আবুল কাশেম সিকদার, টোয়াক সভাপতি আনোয়ার কামাল, রেজাউল করিম ও কলিমুল্লাহ।

প্রধান অতিথি জেলা পরিষদ চেয়ারম্যান শাহিনুল হক মার্শাল, আরো বলেন, মানীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের ভিষণ-৪১ নিয়ে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। শুধু কক্সবাজারেই সাড়ে তিন লাখ কোটি টাকার উন্নয়ন কাজ হচ্ছে। তার পরেও কোন কোন মহল বিরূপ প্রচারণা চালিয়ে এই উন্নয়ন ম্লান করার অপচেষ্টা চালাচ্ছে। তিনি সাংবাদিকদের এই উন্নয়ন কার্যক্রম নিয়ে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের আহবান জানান। পাশাপাশি যে কোন করাপশন নিয়ে সাংবাদিকদের সোচ্ছার ভূমিকা রাখারও আহবান জানান তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন