বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ফরিদপুর পল্লী প্রগতি সহায়ক সমিতির দুর্নীতি প্রতিরোধ ও অবৈধ নির্বাহী পরিষদ বাতিলের দাবীতে বিশাল বিক্ষোভ মিছিল সমাবেশ

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০২৩, ৬:১৭ পিএম

ফরিদপুর পল্লী প্রগতি সহায়ক সমিতি পপসস এর দুর্নীতি অনিয়ম প্রতিরোধ কর্মকর্তা কর্মচারী অধিকার বাস্তবায়ন কমিটির উদ্যোগে বুধবার (১৫ জানুয়ারি) ফরিদপুর প্রেসক্লাবের সামনে এক বিশাল বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয় ।

এতে সংগঠনের বিভিন্ন ধরনের দুর্নীতি এবং বর্তমান পরিচালক আকরাম হোসেন এবং যুগ্ম আহ্বায়ক কুদ্দুস মোল্লার অপসারণ দাবি করা হয় ।
বক্তারা বলেন পল্লী প্রগতি সহায়ক সমিতি একটা ঐতিহ্যবাহী প্রতিষ্ঠান কিন্তু কিছুসংখ্যক ব্যক্তির কারণে এ প্রতিষ্ঠানের ভাবমূর্তি নষ্ট হচ্ছে। একই সাথে প্রতিষ্ঠানটি একটা দুর্নীতির আখড়ায় পরিণত হয়েছে ।
শুধু তাই নয় এই দুর্নীতিবাজ লোকরা দীর্ঘদিন ধরে যারা কর্মরত আছেন এ সমস্ত লোককে বাদ দিয়ে তাদের মনগড়া কর্মকর্তা কর্মচারী নিয়োগ দিয়ে প্রতিষ্ঠানটির ক্ষতি করছেন।
এ সময় বক্তব্য রাখেন ফরিদপুর পৌরসভার ২ নং প্যানেল মেয়র মতিউর রহমান শামীম, ফরিদপুর পৌরসভার ২ নং ওয়ার্ড কাউন্সিলর কুদ্দুসুর রহমান, প্রতিরোধ কমিটির আহবায়ক আ: কুদ্দুস মোল্লা, সমিতির
সাধারণ পরিষদ সদস্য ও কমিটির সদস্য সচিব শেখ ফয়েজ আহমেদ, সমিতির সাধারণ পরিষদ সদস্য জোনাব আলী মাষ্টার, প্রতিরোধ কমিটির যুগ্ম আহ্বায়ক শ্যামল কুমার বিশ্বাস, যুগ্ম আহ্বায়ক জুবায়ের হোসেন, সাবেক ম্যানেজার আলমগীর হোসেন, সমিতির সাবেক সিএম ইসাহাক সরদার প্রমূখ।
সভায় বক্তারা অনিয়মের মাধ্যমে গঠিত বর্তমান নির্বাহী পরিষদ বাতিল করা, গঠনতন্ত্র পরিপন্থী ভাবে আত্মপক্ষের সুযোগ না দিয়ে বাতিল কৃত সকল সাধারণ পরিষদের সদস্যদের চিঠি প্রত্যাহার,পপসসএর গত ১২ বছরের সকল প্রকার দুর্নীতি অনিয়মের জন্য নিরপেক্ষ সরকারি তদন্ত কমিটি গঠন, নিয়ম বহির্ভূত নির্বাহী পরিচালক কুদ্দুস মোল্লা ও তার ছেলে বাপ্পির অবৈধ নিয়োগ বাতিল, মানবতা হরণকারী পরিচালক আকরাম হোসেনকে অবিলম্বে অপসারন, সমস্ত কর্মকর্তা কর্মচারীদের পাওনা দেনা বুঝিয়ে দেওয়া অন্যায়ভাবে চাকরীচ্যুত পদত্যাগে বাধ্যকারীদের পুনর্বাহাল করা দাবি জানিয়ে ফরিদপুর জেলা প্রশাসকের কার্যালয়ে স্মারকলিপি প্রদান করা হয় ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন