শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নারায়ণগঞ্জের বন্দরে সৌদি প্রবাসীর বাড়ি ও ডকইয়ার্ডে দুর্র্ধষ চুরি

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ ফেব্রুয়ারি, ২০২৩, ৫:১৩ পিএম


নারায়ণগঞ্জের বন্দর উপজেলায় সৌদি প্রবাসী ও ডকইয়ার্ডে দুর্র্ধষ চুরির ঘটনা ঘটেছে। বুধবার (১৫ ফেব্রুয়ারি) রাতে উপজেলার ২০নং ওয়ার্ডের পশ্চিম হাজীপুর ও আইসতলার সাবদী এলাকায় এক রাতে দুইটি চুরির ঘটনা ঘটে।
জানা যায়, চোরেরা প্রবাসীর বাসা বাড়ির বেন্টিলেটর ভেঙে ভেতরে প্রবেশ করে স্ট্রিলের আলমারি ভেঙে নগদ ১ লাখ ২০ হাজার টাকা, ২ ভরি স্বর্ণালঙ্কার, হাতঘড়ি ও পরিধানের কাপড় চোপড় নিয়ে যায়। এছাড়া সাদমান শাহ্রিয়ার শিপিং লাইন ডকইয়ার্ডে প্রবেশ করে ৩টি অক্সিজেনের ভরা বোতল ও ৩ পিছ লোহার এঙ্গেল চুরি করে ৫০ হাজার টাকা ক্ষতি সাধন করে পালিয়ে যায়।
এ ঘটনায় ডকইয়ার্ড কর্তৃপক্ষের ম্যানেজার নজরুল ইসলাম বাদী হয়ে বন্দর থানায় অজ্ঞাতনামা ব্যাক্তিদের আসামি করে লিখিত অভিযোগ দায়ের করেন। তবে, প্রবাসী বাড়িতে চুরি ঘটনায় লিখিত অভিযোগ দায়েরের প্রস্তুতি চলছে বলে ক্ষতিগ্রস্থ পরিবার জানায়। চুরি ঘটনার খবর পেয়ে বন্দর থানা পুলিশ দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করেছে।
সৌদি প্রবাসী কবির মিয়ার ছোট ভাই মিলন জানান, বাড়িতে কেউ না থাকার সুবাধে অজ্ঞাত চোরের দল বেন্টিলেটর ভেঙে কৌশলে ঘরে প্রবেশ করে। পরে ঘরে রক্ষিত নগদ টাকা, ২ ভরি স্বর্ণালঙ্কার ঘড়ি ও কাপড় চুরি করে নিয়ে যায়।
ডকইয়ার্ড ম্যানেজার নজরুল ইসলাম জানান, বুধবার রাত ৪টায় অজ্ঞাতামা চোরের দল কৌশলে ডকইয়ার্ডে প্রবেশ করে ৩টি অক্সিজেনের বোতল যার মল্য ৩০ হাজার টাকা, ৩ পিছ লোহার এঙ্গেল চুরি ও আরো ২০ হাজার টাকা ক্ষতি সাধন করে পালিয়ে যায়।
এ ব্যাপারে বন্দর থানার অফিসার ইনর্চাজ আবু বকর ছিদ্দিক জানান, এ বিষয়ে অভিযোগ পাওয়া গেছে। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।#

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন