শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

জাকির খানসহ আদালতে ৩ আসামী, সাক্ষ্য দিলেন এড. তৈমুর

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ ফেব্রুয়ারি, ২০২৩, ৬:৫০ পিএম

নারায়ণগঞ্জে আলোচিত ব্যবসায়ী নেতা সাব্বির আলম খন্দকার হত্যা মামলায় সাক্ষ্য প্রদান করেছেন এড. তৈমুর আলম খন্দকার। পাশাপাশি এড. তৈমুর আলম খন্দকারের কাছ থেকে আরও সাক্ষ্য গ্রহণের জন্য আগামী ৯ মার্চ তারিখ নির্ধারণ করেছে আদালত।
বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) দুপুরে নারায়ণগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ দ্বিতীয় আদালতের বিচারক শাম্মি আখতারের আদালতে এই সাক্ষ্য গ্রহণ করা হয়।
এর আগে, বেলা সাড়ে ১১টায় কড়া নিরাপত্তায় সাব্বির আলম হত্যা মামলার অন্যতম আসামী শীর্ষ সন্ত্রাসী জাকির খান, নাজির হোসেন ও মোক্তার হোসেনকে আদালতে উঠানো হয়।
সাব্বির আলম খন্দকারের পক্ষে আইনজীবী ছিলেন তারই বড় মেয়ে খন্দকার ফাতেমা-তুজ জোহরা শবনম। তিনি জানান, আজ ২০ বছর পর আমার বাবার হত্যা মামলার প্রথম সাক্ষ্যগ্রহণ হলো। আজকের সাক্ষ্যটা সম্পূর্ণ হয়নি। আমি বিশ্বাস করি আমার বাবার হত্যার বিচার অবশ্যই হবে। জাকির খানের হুমকিতেই আমার বাবাকে হত্যা করা হয়েছে। প্রায় ১মাস আগের থেকেই জাকির খান এই হত্যাকান্ডের প্ল্যান করেছিলো। এবং আমার বাবাকে হত্যা করার জন্য সে সন্ত্রাসী ভাড়া করে নিয়ে এসেছিলো।
এ বিষয়ে জাকির খানের পক্ষের আইনজীবী মো. রবিউল হোসেন জানান, সাব্বির আলম হত্যা মামলায় জাকির খানের বিরুদ্ধে আজকে প্রথম সাক্ষী আসছেন। তিনি তার সাক্ষ্য প্রদান করেছেন। এখনো সাক্ষ্য গ্রহণ সম্পুর্ণ হয়নি। আগামী ৯ই মার্চ তারিখ নির্ধারণ করা হয়েছে, আরও সেদিন সাক্ষ্য প্রদান করা হবে। এখানেই শেষ নয়, আরও সাক্ষ্য গ্রহণ করা হবে।#

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন