শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বিএনপি সাবেক ধর্ম প্রতিমন্ত্রী কায়কোবাদের মায়ের জানাযায় হাজারো মানুষের ঢল

মুরাদনগর(কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ ফেব্রুয়ারি, ২০২৩, ৮:৩৯ পিএম | আপডেট : ১১:২৮ পিএম, ১৬ ফেব্রুয়ারি, ২০২৩

বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান সাবেক ধর্ম প্রতিমন্ত্রী সাবেক সংসদ সদস্য আলহাজ্ব কাজী শাহ্ মোফাজ্জল হোসাইন কায়কোবাদের মা সৈয়দা রাশেদা বেগম ইন্তেকাল করেছেন। ইন্না-নিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন।

বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) সকাল ৯ ঘটিকায় সময় ঢাকার এভারকেয়ার হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।
মৃত্যুকালে মরহুমার বয়স হয়েছিল ১০৫ বছর তিনি দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত কারণে নানা জটিলতায় রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি ৫ ছেলে,৫ মেয়ে এবং নাতী-নাতনীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

বৃহস্পতিবার বাদ মাগরিব মুরাদনগর সদরে মুজাফফর উলুম মাদ্রাসার মাঠে মরহুমার জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। জানাজার নামাজ পড়ান মরহুমার তৃতীয় ছেলে কাজী আবু কাউসার। জানাযায় হাজারো মানুষ অংশ গ্রহণ করেছেন।

পরিবারের পক্ষে বিদেশ থেকে বিএনপির সাবেক সংসদ সদস্য ও ধর্ম প্রতিমন্ত্রী আলহাজ্ব কাজী শাহ্ মোফাজ্জল হোসাইন কায়কোবাদ মুঠোফোনে তার মায়ের জন্য মুরাদনগর উপজেলার সর্বস্তরের জনগণের দোয়া কামনা করেন।
জানাজায় অংশগ্রহণ করেন মরহুমার ছেলে কাজী মজিবুল হক,কাজী জুন্নুন বশরী,কাজী শাহ্ আরেফিনসহ নিকটতম সকল আত্মীয় স্বজন। জানাযা শেষে মুরাদনগর উপজেলার সদরে বড় কবরস্থানে তাকে দাফন করা হয়।

সাবেক এমপি কাজী শাহ্ মোফাজ্জল হোসাইন কায়কোবাদ এর মায়ের প্রতি গভীর শোক সমবেদনা প্রকাশ করেন কুমিল্লা উত্তর জেলা বিএনপির আহবায়ক আক্তারুজ্জামান সরকার, সদস্য সচিব এ,এফ,এম তারেক মুন্সী,উপজেলা বিএনপির সভাপতি মহিউদ্দিন অন্জন, সাধারণ সম্পাদক মোল্লা মজিবুল হকসহ উপজেলার বিএনপি অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

জানাযায় অন্যান্যের মধ্যে অংশগ্রহণ করেন বিএনপির বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মোস্তফা মিয়া, উত্তর জেলা আহ্বায়ক আখতারুজ্জামান সরকার, যুগ্ম আহবায়ক রমিজ উদ্দিন লন্ডনি, জাতীয়বাদী আইনজীবী ফোরামের সভাপতি কাইয়ুমুল হক রিঙ্কু,কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সভাপতি মু.রুহুল আমিন উপজেলা ভাইস চেয়ারম্যান এডভোকেট আবুল কালাম আজাদ তমাল প্রমুখ।
শাহ্ পরিবারের পক্ষে বিদেশ থেকে বিএনপির সাবেক সংসদ সদস্য ও ধর্ম প্রতিমন্ত্রী আলহাজ্ব কাজী শাহ্ মোফাজ্জল হোসাইন কায়কোবাদ মুঠুফোনে তার মায়ের জন্য মুরাদনগর উপজেলার সর্বস্ত জনগণের দোয়া চাঁন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন