বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

জামালপুর ব্যাটালিয়নকে ৩০-১৫ গোলে হারিয়ে নেত্রকোনা ব্যাটালিয়ন ৩১ বিজিবি চ্যাম্পিয়ন

ময়মনসিংহ সেক্টর আন্ত ঃ ব্যাটালিয়ন হ্যান্ডবল প্রতিযোগিতা

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ ফেব্রুয়ারি, ২০২৩, ৯:১৮ পিএম

বিজিবি ময়মনসিংহ সেক্টর আন্ত ঃ ব্যাটালিয়ন হ্যান্ডবল প্রতিযোগিতা ২০২৩-এর ফাইনাল খেলায় বৃহস্পতিবার বিকালে নেত্রকোনা ব্যাটালিয়ন ৩১ বিজিবি ৩০-১৫ গোলে জামালপুর ব্যাটালিয়ন ৩৫ বিজিবিকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে।

বর্ডার গার্ড বাংলাদেশ, নেত্রকোনা ব্যাটালিয়ন ৩১ বিজিবি পারলাস্থ ব্যাটালিয়ন প্রশিক্ষণ মাঠে এই প্রতিযোগিতার আয়োজন করে।

১৪ থেকে ১৬ ফেব্রুয়ারী তিনদিন ব্যাপী এই হ্যান্ডবল প্রতিযোগিতায় নেত্রকোনা ব্যাটালিয়ন ৩১ বিজিবি, জামালপুর ব্যাটালিয়ন ৩৫ বিজিবি ও ময়মনসিংহ ব্যাটালিয়ন ৩৯ বিজিবি অংশ গ্রহন করে। হ্যান্ডবল প্রতিযোগিতা ধারাবাহিক সাফল্য অর্জন করায় নেত্রকোনা ব্যাটালিয়ন ৩১ বিজিবি’র সিপাহী আব্দুস সালাম সজীব শ্রেষ্ঠ নবীন খেলোয়ার ও সিপাহী মোঃ আনিছুর রহমান শ্রেষ্ঠ প্রবীন খেলোয়ার নির্বাচিত হন।

বিজিবি ময়মনসিংহ সেক্টর আন্ত ঃ ব্যাটালিয়ন হ্যান্ডবল প্রতিযোগিতা ২০২৩-এর ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে বিজিবি ময়মনসিংহ সেক্টরের সেক্টর কমান্ডার কর্ণেল মোঃ মাহমুদুর রহমান পিএসসি উপস্থিত থেকে বিজয়ী, বিজিত ও শ্রেষ্ঠ খেলোয়ারদের মাঝে পুরস্কার বিতরণ করেন। এ সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন নেত্রকোনা ব্যাটালিয়ন ৩১ বিজিবি’র অধিনায়ক লেঃ কর্ণেল মোহাম্মদ আরিফুর রহমান পিএসসি, নেত্রকোনা, ময়মনসিংহ ও জামালপুর ব্যাটালিয়নের কর্মকর্তা ও সদস্যবৃন্দ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন