শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সেন্ট্রাল শরীয়াহ্ বোর্ডের সদস্য পদ পেল মার্কেন্টাইল ব্যাংক

প্রেস বিজ্ঞপ্তি : | প্রকাশের সময় : ১৭ ফেব্রুয়ারি, ২০২৩, ১২:০৫ এএম

মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড সেন্ট্রাল শরীয়াহ্ বোর্ডের সদস্যপদ লাভ করায় ব্যাংকের চেয়ারম্যান এবং এমডি ও সিইও-কে সেন্ট্রাল শরীয়াহ্ বোর্ডের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। সদস্যপদ প্রদান উপলক্ষে গত বুধবার এক মতবিনিময় সভা মার্কেন্টাইল ব্যাংকের এমডিও সিইও-এর কার্যালয়ে অনুষ্ঠিত হয়। এ সময় মার্কেন্টাইল ব্যাংকের পক্ষে উপস্থিত ছিলেন ব্যাংকের এমডি ও সিইও মো. কামরুল ইসলাম চৌধুরী, এএমডি ও সিআরও মতিউল হাসান, উপ-ব্যবস্থাপনা পরিচালক ও সুপারভাইজার অব ইসলামিক ব্যাংকিং অপারেশন্স হাসনে আলম এবং ভাইস প্রেসিডেন্ট ও হেড অব ইসলামিক ব্যাংকিং মোহাম্মদ মিজানুর রহমান সরকার।
এছাড়া সেন্ট্রাল শরীয়াহ্ বোর্ড প্রতিনিধি দলে ছিলেন বোর্ডের নির্বাহী কমিটির চেয়ারম্যান মুঃ ফরীদ উদ্দীন আহমাদ, সেক্রেটারি জেনারেল মো. আবদুল্লাহ্ শরীফ ও বোর্ড সচিবালয়ের ইনচার্জ (প্রশাসন) সৈয়দ সাখাওয়াতুল ইসলাম। মতবিনিময় শেষে সেন্ট্রাল শরীয়াহ্ বোডের্র নতুন সদস্যপ্রতিষ্ঠান মার্কেন্টাইল ব্যাংকের এমডি ও সিইও মো. কামরুল ইসলাম চৌধুরী, এএমডি ও সিআরও মতিউল হাসান, উপ-ব্যবস্থাপনা পরিচালক ও সুপারভাইজার অব ইসলামিক ব্যাংকিং অপারেশন্স হাসনে আলম এবং ভাইস প্রেসিডেন্ট ও হেড অব ইসলামিক ব্যাংকিং মোহাম্মদ মিজানুর রহমান সরকার-কে বোর্ডের পক্ষ থেকে বিভিন্ন প্রকাশনা প্রদান করা হয়।
এসময়ে কনভেনশনাল ব্যাংকের অধীনে ইসলামী ব্যাংকিং পরিচালনায় বিভিন্ন সমস্যা ও তার সম্ভাব্য সমাধান এবং দক্ষ জনশক্তি গড়ে তুলতে যৌথভাবে বিভিন্ন ওয়ার্কশপ ও প্রশিক্ষণে অংশগ্রহণ জোরদার করাসহ ইসলামী ব্যাংকিং পরিচালনায় বিভিন্ন ইস্যুতে গুরুত্বপূর্ণ আলোচনা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন