বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

চাঁদা না দেওয়ায় কুমিল্লায় ব্যবসায়ীর উপর হামলা, থানায় মামলা

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ ফেব্রুয়ারি, ২০২৩, ৮:৫০ পিএম

চাঁদা না দেওয়ায় কুমিল্লা মুরাদনগর উপজেলার কোম্পানিগঞ্জ বাজারের এক ব্যবসায়ীর ওপর হামলা ও তার প্রতিষ্ঠানে লুটপাটের অভিযোগ ওঠেছে। আহত ব্যবসায়ী রমিজ মিয়া বর্তমানে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এঘটনায় মুরাদনগর থানায় মামলা হয়েছে।

রোববার (১৯ ফেব্রুয়ারি) বিকেলে মামলার বাদী আহত রমিজ মিয়ার স্ত্রী সালমা বেগম ঘটনার বিষয়ে জানান, কোম্পানীগঞ্জ বাজারে দীর্ঘদিন ধরে তার স্বামী কাপড় ও কলা ব্যবসা করে আসছেন। গত বুধবার বিকেলে স্থানীয় সুধনের নেতৃত্বে ৪/৫জন দোকানে এসে চাঁদা দশ হাজার টাকা দাবি করে। চাঁদা দিতে অস্বীকৃতি জানালে তারা লোহার রড দিয়ে পিটিয়ে তার স্বামীকে গুরতর আহত করে। এসময় তারা দোকানে লুটপাট করে প্রায় ৩০ হাজার টাকা নিয়ে যায়। খবর পেয়ে মুরাদনগর থানা পুলিশ ঘটনাস্থলে আসে। এর আগেই চাঁদাবাজরা চলে যায়। পরে আহত অবস্থায় তার স্বামীকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়। এঘটনায় তিনি শুক্রবার বিকেলে মুরাদনগর থানায় মামলা করেন।

মুরাদনগর থানার ওসি কামরুজ্জামান তালুকদার জানান, ওইদিন ঘটনাস্থলে তাৎক্ষণিক পুলিশ পাঠানো হয়েছিল। এ ঘটনায় আহত রমিজ মিয়ার স্ত্রী মামলা করেছেন।আমরা তদন্ত অনুযায়ী আসামিদের গ্রেফতারের চেষ্টা করবো।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন