সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

জ্ঞানপাপী রাশেদ খান মেননকে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে

হিজাব সর্ম্পকে গর্হিত বক্তব্য

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ ফেব্রুয়ারি, ২০২৩, ৩:৩৫ পিএম | আপডেট : ৩:৩৮ পিএম, ২০ ফেব্রুয়ারি, ২০২৩

পবিত্র কোরআনের ফরজ বিধান হিজাব সর্ম্পকে গর্হিত বক্তব্য প্রদানের প্রতিবাদে বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ পৃথক পৃথক বিবৃতিতে ইসলাম বিদ্বেষী বাম নেতা রাশেদ খান মেননকে গ্রেফৃতার পূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন। তারা বলেন, ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন হঠাৎ হিজাব ও টুপির বিরুদ্ধে বক্তব্য দিয়ে নতুন বিতর্ক সৃষ্টি করে ঘোলা পানিতে মাছ শিকারের চক্রান্ত করছেন। রাশেদ খান মেননের হিজাব সর্ম্পকে উস্কানিমূলক বক্তব্য দেশবাসী ঘৃণাভরে প্রত্যাখ্যান করেছেন।

 

ইসলামী মুক্তিযোদ্ধা প্রজন্ম পরিষদ ঃ ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন হঠাৎ করে হিজাব ও টুপির বিরুদ্ধে বক্তব্য দিয়ে নতুন বিতর্ক সৃষ্টি করে ঘোলা পানিতে মাছ শিকারের চক্রান্ত শুরু করেছেন। তার উদ্দেশ্য কি দেশবাসী তা জানতে চায় বলে মন্তব্য করেছেন ইসলামী মুক্তিযোদ্ধা প্রজন্ম পরিষদ সভাপতি শহিদুল ইসলাম কবির।

তিনি বলেন, দেশে যখন সাম্প্রদায়িক সম্প্রীতি বিরাজমান তখন রাশেদ খান মেনন হিজাবের বিরুদ্ধে বক্তব্য দিয়ে নারীদেরকে কটুক্তি করেছেন। টুপিকে কটাক্ষ করে বক্তব্য দিয়ে দেশের ৯২% মুসলমানের হৃদয়ে আঘাত করেছেন। পবিত্র কোরআনের ফরজ বিধান হিজাব সর্ম্পকে তুচ্ছ তাচ্ছিল্য বক্তব্য দিয়ে রাশেদ খান মেনন নাস্তিক মুরতাদদের দোসরে পরিণত হয়েছেন।

ইসলাম বিদ্বেষী রাশেদ খান মেনন দেশবিরোধী অপশক্তির এজেন্ডা বাস্তবায়নে সময় সময় হিজাবের বিরুদ্ধে বিতর্কিত বক্তব্য দিয়ে মা বোনদের সম্মান হানি করার অপচেষ্টা চালাচ্ছেন। দেশবাসী মেননের হিজাব বিরোধী উস্কানিমূলক বক্তব্য ঘৃণাভরে প্রত্যাখ্যান করেছেন। ইসলামের ফরজ বিধান হিজাবের বিরুদ্ধে যারাই বিষোদগার ছড়াবে তারা মূলত কোরআনের দুশমন হিসেবেই চিহ্নিত হবে। এসব কোরআনের দুশমনদের মুসলমানদের দেশে ঠাঁই হবে না। ইসলামের শ্বাসত বিধান ও অনুশাসন যাদের গাত্রদাহের কারণ হবে তাদের উচিৎ উলঙ্গপনা নাস্তিকদের দেশে চলে যাওয়া। আজ সোমবার এক বিবৃতিতে ইসলামী মুক্তিযোদ্ধা প্রজন্ম পরিষদ সভাপতি এসব কথা বলেন। তিনি বলেন, রাশেদ খান মেনন ইসলাম বিরোধী ও নারীদের পোশাক নিয়ে বিদ্বেষমূলক যে বক্তব্য দিয়েছেন তা দ্রুত প্রত্যাহার করতে হবে। অন্যথায় মুসলিম উম্মাহ ও নারী সমাজ রাশেদ খান মেননের বিরুদ্ধে দেশব্যাপী রাজপথে প্রতিবাদ মুখর হতে বাধ্য হবে। বিবৃতিতে ইসলামী মুক্তিযোদ্ধা প্রজন্ম পরিষদ সভাপতি বলেন, দেশের মুসলিম জনতা এবং নারী সমাজ ইসলাম বিরোধী ও নারীদের ধর্মীয় পোশাক সম্পর্কে রাশেদ খান মেননের বিতর্কিত বক্তব্যের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে জাতীয় সংসদের স্পিকার ও প্রধানমন্ত্রীর আশু হস্তক্ষেপ কামনা করছে। শহিদুল ইসলাম কবির বলেন, রাশেদ খান মেননের বিতর্কিত বক্তব্য প্রত্যাহার করা না হলে ১৪ দলীয় জোট থেকে তাকে বহিষ্কার করতে হবে।

জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ ঃ হিজাব ও পর্দা শরিয়তের ফরজ একটি বিধান। কোরআন শরিফের সাতটি আয়াত ও প্রায় ৭০ টি হাদিস দ্বারা পর্দার বিধান প্রমাণিত। যারা পর্দা ও হিজাব নিয়ে কটুক্তি করে তারা জ্ঞান পাপী। তাদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে। রাশেদ খান মেনন হিজাব ও পর্দাকে কটুক্তি করে বক্তব্য দিয়ে কোটি কোটি মুসলমানের হৃদয়ে রক্ত ক্ষরণ করেছে। আজ সোমবার এক বিবৃতিতে জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের মহাসচিব শাইখুল হাদিস হাফেজ মাওলানা ড. গোলাম মহিউদ্দিন ইকরাম এসব কথা বলেন।

 

তিনি আরো বলেন, তারা ইসলাম বিদ্বেষী বক্তব্য দিয়ে ঘোলা পানিতে মাছ শিকার করতে চায়। তাদের দাঁতভাঙ্গা জবাব দেয়ার জন্য বাংলাদেশের ইসলাম প্রিয় জনতা প্রস্তুত আছে। জমিয়ত মহাসচিব ইসলাম বিদ্বেষী ও খোদাদ্রোহী রাশেদ খান মেননকে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (3)
আশরাফ ২০ ফেব্রুয়ারি, ২০২৩, ১১:৪১ পিএম says : 0
রাশেদ খানের মত আল্লাহ ও তার নবী ও ইসলাম ধর্ম নিয়ে অনেকে এমত বিদ্রুপ করে মৃর্তু বরন করেছেন,আলেম সমাজ তা'দের জানাজা পড়িয়েছেন। আলেম সমাজের ঐক্য প্রয়োজন, এ মত মুর্তাদ নাস্তিকদের মৃর্তু পর যেন জানাজার নামাজ আর পড়ানো না হয়।
Total Reply(0)
ANWAR HOSSAIN ২০ ফেব্রুয়ারি, ২০২৩, ৬:০৩ পিএম says : 0
ইসলামের ফরজ বিধান হিজাবের বিরুদ্ধে যারাই বিষোদগার ছড়াবে তারা মূলত কোরআনের দুশমন হিসেবেই চিহ্নিত হবে। এসব কোরআনের দুশমনদের মুসলমানদের দেশে ঠাঁই হবে না। ইসলামের শ্বাসত বিধান ও অনুশাসন যাদের গাত্রদাহের কারণ হবে তাদের উচিৎ উলঙ্গপনা নাস্তিকদের দেশে চলে যাওয়া।
Total Reply(0)
মোঃ হেদায়েত উল্লাহ ২০ ফেব্রুয়ারি, ২০২৩, ৬:২০ পিএম says : 0
ওনারা কথিত বামরাজনীতি করেন। নির্বাচনে ডানদের প্রতীকে নির্বাচন করেন।ওনাদের কাজ ইসলাম কোপানো।
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন