বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

জমিয়াতুল মোদাররেছীনের কেন্দ্রীয় কর্মসূচির আলোকে) তুরস্ক ও সিরিয়ায় ভুমিকম্পে শহিদদের রুহের মাগফেরাত ও হতাহতদের সুস্থতার জন্য ভোলা দারুল হাদিস কামিল মাদরাসায় বিশেষ দোয়া অনুষ্ঠিত।

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ ফেব্রুয়ারি, ২০২৩, ৫:১৮ পিএম

বাংলাদেশ জমিয়াতুল মোদাররেছীনের কেন্দ্রীয় ঘোষিত কর্মসূচির আলোকে দেশব্যাপী সকল মাদরাসায় তুরস্ক ও সিরিয়ায় ভয়াবহ ভুমিকম্পে শাহাদাত বরনকারীদের রুহের মাগফেরাত কামনা, অসুস্থদের আশুরোগমুক্তি কামনা ও তাদের সকলের প্রতি সমবেদনা জ্ঞাপনের জন্য ভোলা দারুল হাদিস কামিল মাদরাসার আয়োজনে অত্র মাদ্রাসায় সকাল ১০ ঘটিকায় মাদরাসার হল রুমে এ দোয়া অনুষ্ঠিত হয়। ভোলা দারুল হাদিস কামিল (স্নাতকোত্তর) মাদরাসার অধ্যক্ষ আলহাজ্ব মাওলানা আবুল বাশার মোঃ আব্দুর রহিমের সভাপতিত্বে সভায়
প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ জমিয়াতুল মোদাররেছীনের কেন্দ্রীয় সহকারী মহাসচিব, ভোলা জেলা জমিয়াতুল মোদাররেছীনের সাধারণ সম্পাদক ও ভোলা দারুল হাদিস কামিল (স্নাতকোত্তর) মাদরাসার উপাধ্যক্ষ আলহাজ্ব মাওলানা মোহাম্মদ মোবাশ্বিরুল হক নাঈম। তিনি তার বক্তব্যে বলেন মানুষের অপরাধ ও গোনাহের কারনে জমিনে নানা বিপর্যয়ের সৃষ্টি হয়।একের পর এক ভূমিকম্প, ভূমিধ্বস,মহামারি, বন্যা ইত্যাদি দেখা যায়। আল্লাহ রাব্বুল আলামিন বিভিন্ন সময় প্রাকৃতিক দুর্যোগের মাধ্যমে তার বান্দাদের অন্তরে ভয়ের সৃষ্টি করেন।যাতে বান্দাগন আল্লাহ ও তাঁর রাসূলের নির্দেশিত পথে ফিরে আসে।
তুরস্ক ও সিরিয়ার মুসলিম ভাইদের এই বিপর্যয়ের মুহূর্তে হতাহত পরিবারগুলোর পাশে দাঁড়ানো আমাদের ঈমানী দায়ীত্ব। অনুষ্ঠানে
সমবেদনা জ্ঞাপন করে বক্তব্য রাখেন মাওলানা ফয়জুল্লাহ প্রধান মুহাদ্দিস, আলহাজ্ব মুফতি আহাম্মদ উল্লাহ প্রধান ফকিহ।
দোয়া অনুষ্ঠান সভা পরিচালনা করেন মুহাদ্দিস মাওলানা আমিনুল হক নোমানী।
দোয়া ও মোনাজাত পরিচালনা করেন অনুষ্ঠানের সভপতি ও অধ্যক্ষ আলহাজ্ব মাওলানা আবুল বাশার মোঃ আব্দুর রহিম তিনি তুরস্ক ও সিরিয়ায় হতাহতদের সুস্থতা ও আমাদের প্রিয় মাতৃভূমিকে যেন মহান রাব্বুল আলামিন সকল বিপদথেকে মুক্ত রাখেন সেজন্য মহান রাব্বুল আলামিনের রহমত কামনা করেন। এ সময় উপস্থিত ছিলেন মাদরাসার সকল শিক্ষক-কর্মচারী ও শিক্ষার্থীগন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন