রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কালীগঞ্জে ছাত্রলীগ ও বিএনপি নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষ ককটেল বিষ্ফোরণ আহত ৬

কালীগঞ্জ, (ঝিনাইদহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ ফেব্রুয়ারি, ২০২৩, ৪:৫৮ পিএম

ঝিনাইদহের কালীগঞ্জে সরকারী মাহাতাব উদ্দিন কলেজের শহীদ মিনারে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদনের পর ছাত্রলীগ ও বিএনপি নেতাকর্মীদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। সেসময় আহত হয়েছে পথচারীসহ উভয় পক্ষের অন্তত ৬ জন। এদের মধ্যে ২ জনকে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে ধারালো অস্ত্রের আঘাতে আহত ছাত্রলীগ কর্মী ইরফান রাজা রুকুকে যশোর জেনারেল হাসপাতালে রেফার করা হয়। ঘটনার সময় সেখানে একটি ককটেল বিষ্ফোরণ ঘটানো হয়।

এ বিষয়ে কালীগঞ্জ পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক, পৌরসভার মেয়র আশরাফুল আলম আশরাফ জানান, আমাদের ছেলেরা শহীদ মিনারের পাশে দাড়িয়ে ছিল। সেসময় বিএনপির নেতাকর্মীরা তাদের উপর অতর্কিত হামলা চালায়। তাদের এই হামলা পরিকল্পিত, এজন্যই তারা আজকের মতো একটি জাতীয় দিবসে ধারালো অস্ত্র নিয়ে এসেছিল। যার প্রতিফলন আজকে ছাত্রলীগ কর্মী ইরফান রাজা রুকুকে কুপিয়ে আহত করা এবং একটি ককটেলের বিষ্ফোরণ ঘটানো।

তবে এ বিষয়ে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকদলের সিনিয়র যুগ্ম সাধারন সম্পাদক সাইফুল ইসলাম ফিরোজ বলেন, আমরা শ্রদ্ধা নিবেদন শেষে কলেজের বাইরে বের হলে কলেজের ভিতর থেকে আমাদের লক্ষ্য করে ছাত্রলীগের নেতাকর্মীরা ইটপাটকেল নিক্ষেপ করে। সেসময় আমাদের নেতাকর্মীরা ঘুরে গিয়ে সেটাকে প্রতিহত করে। এতে আমাদের কয়েকজন আহত হয়। তারা আমাদের ভয় দেখাতে সেখানে ককটেলের বিষ্ফোরণ ঘটায়।

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক ডা: আরিফুল ইসলাম জানান, হাসপাতালে আসা রুগীদের মধ্যে রুকুর শরীরে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। তাকে উন্নত চিকিৎসার জন্য যশোর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

কালীগঞ্জ থানার ওসি আব্দুর রহিম মোল্লা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সামান্য ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছিল তবে তা নিয়ন্ত্রণে আছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন