বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

আরব আমিরাতে আন্তর্জাতিক হেফজুল কোরআন প্রতিযোগিতায় বাংলাদেশী হাফেজ মুসআব মীর কামালের ২য় স্থান অর্জন

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ২৭ ফেব্রুয়ারি, ২০২৩, ২:৩৬ পিএম

৫২টি দেশকে পেছনে ফেলে আরব আমিরাতে হেফজুল কোরআন প্রতিযোগিতায় দ্বিতীয় স্থান অর্জন করেছে বাংলাদেশী হাফেজ 'মুসআব মীর কামাল'। সংযুক্ত আরব আমিরাতের রাস আলখাইমা প্রদেশের গভর্নর শাইখ সাউদ বিন চকর কর্তৃক গত ২৫ ফেব্রুয়ারী আয়োজিত এই ২১তম আন্তর্জাতিক হিফজুল কোরআন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।


হাফেজ মুসআব মীর কামাল দুবাই আওক্বাফ এর রসমি তথা সরকারি মসজিদের ইমাম। তার বাড়ি কক্সবাজার জেলার চকরিয়া উপজেলায়। তারা স্বপরিবারে আমিরাতের আজমান প্রদেশের বাসিন্দা।

আন্তর্জাতিক কোরআন প্রতিযোগিতায় দ্বিতীয় স্থানের মতো মর্যাদার আসনকে আলোকিত করে বিদেশের মাটিতে দেশের ভাবমর্যাদা উজ্জ্বল করার জন্য গর্বিত বাংলাদেশী হাফেজ মুসআব মীর কামালকে অভিনন্দন ও ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন আরব আমীরাতের প্রবাসী বাংলাদেশীরা ।
উল্ল্যেখ্য মুসআব মীর কামাল এর পিতা মীর কামাল দীর্ঘদিন দুবাইতে বাংলাদেশ মিশনে শ্রম কল্যাণ কর্মকর্তা হিসেবে কর্মরত ছিলেন। সেসুবাদে মুসআব মীর কামালসহ তাদের পরিবার এখনো সেখানে বসবাস করেন।

জনাব মীর কামালের দুই ছেলে ও দুই মেয়ে হাফেজে কোরআন।মেঝো ছেলে মুসআব মীরকামাল বৃটিশ কারিকুলামে 'A' lavel করে কম্পিউটার সায়েন্সে অনার্স করছে। মুসআব মীর কামাল ২০২১ সালেও সংযুক্ত আরব আমিরাত ধর্ম মন্ত্রণালয়ের কেন্দ্রীয় হেফজ প্রতিযোগিতায় ২য় স্থান অধিকার করেছিল।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন