বুধবার, ১৭ জুলাই ২০২৪, ২ শ্রাবন ১৪৩১, ১০ মুহাররম ১৪৪৬ হিজরী

মহানগর

অসুস্থ জাপা নেতা পিন্টুর শয্যাপাশে শিকড় বাংলাদেশর মহাসচিব ইঞ্জিনিয়ার ইকরামুল

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১ মার্চ, ২০২৩, ৭:২৩ পিএম

ঢাকা মহানগর দক্ষিণ জাতীয় পার্টির সদস্য ও বংশাল থানা জাপার সাধারন সম্পাদক আমজাদ হোসেন পিন্টু দীর্ঘদিন ধরে নানা রকম শারীরিক জটিলতায় গুরুতর অসুস্থ। বুধবার দুপুরে পিন্টুর স্বাস্থ্যগত অবস্থার খোঁজখবর নিতে রাজধানীর বংশালের নাজিরাবাজার মোগলটুলিতে তার বাসায় যান প্রখ্যাত শ্রমিক নেতা ইসরাফিল খানের জেষ্ঠ্যপুত্র ও শিকড় বাংলাদেশ'র মহাসচিব ইঞ্জিনিয়ার ইকরামুল খান।

এসময় পিন্টুর বর্তমান পরিস্থিতি ও পারিবারিক আর্থিক অবস্থার খোঁজ নিতে ভ্যার্চুয়ালি কথা বলেন শিকড় বাংলাদেশ'র চেয়ারম্যান ও জাতীয় পার্টির সাবেক প্রেসিডিয়াম সদস্য চিত্র নায়ক মাসুদ পারভেজ সোহেল রানা এবং বিরোধী দলীয় নেতার মূখপাত্র কাজী মামুনূর রশীদ। পরে ইঞ্জিনিয়ার ইকরামুল জানান, পিন্টুর মতো অসুস্থ ও অসহায় রাজনৈতিক সহকর্মীদের পাশে না দাঁড়ালে কর্মীহীন হয়ে পড়বে সংগঠন। রাজনীতি বিমূখ হবে উৎসাহিরা। তাই শিকড় বাংলাদেশ'র মতো অন্যরাও যেনো এভাবে অসুস্থ সহকর্মীদের পাশে দাঁড়াতে এগিয়ে আসেন, সেই প্রত্যাশা ইঞ্জিনিয়ার ইকরামুল খানের।

এসময় ইঞ্জিনিয়ার ইকরামুলের সঙ্গে উপস্থিত ছিলেন জাপা নেত্রী মনোয়ারা তাহের মানু, শেখ রুনা, শিকড় বাংলাদেশের মুখপাত্র ইঞ্জিনিয়ার সামিউল ইসলাম রকি, এমএ রহিম খান, কাজী শামসুল ইসলাম ও শিকড় বাংলাদেশ' ঢাকা মহানগর দক্ষিণের দফতর সম্পাদক এবাদুল্লাহ।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন