রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ফকিরহাটে ইউএনও কর্তৃক সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান লাঞ্চিত

বাগেরহাট প্রতিনিধি | প্রকাশের সময় : ১ মার্চ, ২০২৩, ৯:১৫ পিএম

বাগেরহাটের ফকিরহাট উপজেলা নির্বাহী কর্মকর্তা ( ইউএনও) কর্তৃক সাবেক উপজেলা ভাইচ চেয়ারম্যান ও প্রবীন আওয়ামী লীগ নেতা মিজানুর রহমানকে শারিরিক ভাবে লাঞ্চিত করার অভিযোগ উঠেছে। বুধবার (১ মার্চ) দুপুরে ফকিরহাটের বিশ^রোডের মোর এলাকায় এঘটনা ঘটে।

মিজানুর রহমানের ভাই মোল্লাহাট উপজেলার গাওলা ইউপি চেয়ারম্যান শেখ রিজাউল করিম জানায়, বুধবার দুপুরে উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও দুই বারের নির্বাচিত উপজেলা ভাইচ চেয়ারম্যান মিজানুর রহমান বাসা থেকে বের হয়ে তার গরুর ফার্মে যাচ্ছিলেন। এসময় ফকিরহাট উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মনোয়ার হোসেনের গাড়ি ওই স্থানে এসে থামে। মিজানুর রহমানের মটরসাইকেলে থাকা একটি ব্রাসে ( গোয়াল পরিস্কার করা) সামান্ন ঘসা লাগলে উপজেলা নির্বাহী কর্মকর্তার ড্রাইভার এসে তাকে বলেন স্যার ডাকছে। এসময় ইউএনও তাকে গাড়িতে উঠতে বলেন। মিজানুর রহমান নিজের পরিচয় দিয়ে বলেন গাড়ির কোন ক্ষতি হলে তিনি ঠিক করে দেবেন। তিনি গাড়িতে উঠতে না চাইলে ইউএনও নেমে সজোরে তাকে চড় দেন। চড় দেয়ার কারণ জানতে চাইলে তিনি তিনি আবারো চড় দিয়ে গাড়িতে উঠিলে নিয়ে দেড় ঘন্টা আটকে রাখেন। এসময় তার মোবাইল ফোনটিও নিয়ে যাওয়া হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তার এমন আচারনের তিনি বিচার দাবী করেন।

ফকিরহাট উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক খান আরিফ জানান, ফকিরহাট কাজী আজহার কলেজের সাবেক ভিপি ও উপজেলা
যুবলীগের সাবেক আহবায়ক মিজানুর রহমান একজন ভাল মানুষ। বিগত দুই টার্ম তিনি ফকিরহাট উপজেলা পরিষদের ভাইচ চেয়ারম্যানের দায়িত্ব পালন করেছেন। তার সাথে এমন আচারণ কোন ভাবেই মেনে নেয়া যায় না। বিষয়টি নিয়ে সচেতন মহলে সমালোচনা ঝড় উঠেছে।
নাম প্রকাশে অনিচ্ছুক ফকিরহাটের এক জনপ্রতিনিধি ক্ষোভ প্রকাশ করে জানান, উপজেলা নির্বাহী কর্মকর্তা যদি বয়স্ক অসুস্থ একজন মানুষের সাথে এমন আচারণ করে তাহলে আর বলার কিছু থাকে না।

ফকিরহাট উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মনোয়ার হোসেন তার বিরুদ্ধে করা অভিযোগ অস্বীকার করে বলেন, তার গায়ে হাত তোলা হয়নি। আমি নেমে তাকে গাড়িতে উঠতে অনুরোধ করেছিলাম।
বাগেরহাটের জেলা প্রশাসক মোহাম্মদ আজিজুর রহমান বলেন, ভুক্তভোগী অভিযোগ করলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন