শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বরিশালে বিএনপি’র পদযাত্রা কমসূচী পালিত

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ৪ মার্চ, ২০২৩, ৪:২২ পিএম

বিপুল সংখ্যক নেতা কর্সমন্বয়ে বিএনপি বরিশাল মহানগরীর থানা সমুহের ৩টি স্থানে একযোগে পদযাত্রার কর্মসূচী পালন করেছে শণিবার। স্থানীয় ও কেন্দ্রীয় নেতৃবৃন্দ এসব কমূসূচীতে অংশ নেন। দলীয় নেতা-কর্ ছঅড়াও সাধারনসমর্কগনই এ পদযাত্রায় সামীল হন।

বিএনপি’র কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান ব্যারিস্টার শাহজাহান ওমর ও কেন্দ্রীয় যুগ্ন মহাসচিব হাবিবুন নবি খান সোহেলের নেতৃত্বে কোতয়ালি থানার পদযাত্রা কমসূচী নগরীর আমতলা মোড় পানির ট্যাংকি থেকে শুরু হয়ে চাঁদমারি এলাকায় শেষ হয়। পদযাত্রা কমসূচীর শুরু এবং শেষে স্থানীয় ও কেন্দ্রীয় নেতবৃন্দ বক্তব্য রাখেন।
কাউনিয়া থানার পদযাত্রা বিএনপির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান আলতাফ হোসেন চৌধুরি, কেন্দ্রীয় যুগ্ন মহাসচিব মুজিবুর রহমান সারোয়ার ও মাহানগর বিএনপির আহবায়ক মনিরুজ্জামান খান ফারুক এর নেতৃত্বে টেক্সটাইল মোর থেকে শুরু হয়ে আমানতগঞ্জ সোনালী আইসক্রিম মোরড় শেষ হয়েছে।
নগরীর এয়ারপোর্ট থানার পদযাত্রা কমসূচীও বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান জয়নাল আবেদিন, কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক বিলকিস জাহান শিরিনি, মহানগর বিএনপির যুগ্ম আহবায়ক এ্যাড. আলী হায়দার বাবু, হাবিবুর রহমান টিপু নেতৃত্বে কাশিপুর বাজার থেকে শুরু হয়ে নথুল্লাবাদ বাসস্ট্যান্ডে এসে শেষ হয়েছে।
প্রতিটি পদযাত্রী কমসূচী চলাকারে বিপুল সংখ্যক পুলিশ নিরাপত্তার দায়িত্বে ছিল। ৪-৩-২০২৩.

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন