বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রাজশাহীর গোদাগাড়ীতে ৮টি স্বর্নের বারসহ আটক ১

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ৪ মার্চ, ২০২৩, ৭:০৮ পিএম

রাজশাহীর গোদাগাড়ীতে অভিযান চালিয়ে ৮টি স্বর্ণের বারসহ কামরুজ্জামান (২৭) নামে একজনকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তাকৃত স্বর্ণ ব্যবসায়ী হলো: চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বকচর এলাকার আব্দুল মান্নানের ছেলে। শনিবার দুপুরে রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে গোদাগাড়ী সরকারি কলেজের সামনে রাজশাহী জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ও গোদাগাড়ী থানা পুলিশ যৌথ অভিযান চালিয়ে স্বর্ণেরবার গুলো উদ্ধার করে।
রাজশাহী জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক পারভিন আক্তার বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি চাঁপাইনবাবগঞ্জ থেকে এক ব্যাক্তি গোদাগাড়ীতে স্বর্ণ বিক্রয়ের উদ্দেশ্যে ইজি বাইকে চড়ে যাচ্ছে। গোদাগাড়ী সরকারি কলেজের সামনে গোদাগাড়ী থানা পুলিশের সহযোগিতায় অভিযান চালিয়ে কামরুজ্জামানানের কাছে থাকা ৮টি স্বর্ণের বার উদ্ধার ও গ্রেপ্তার করা হয়।
উদ্ধারকৃত স্বর্ণগুলো আসল কিনা তা পরীক্ষা করার জন্য গোদাগাড়ী উপজেলার সহকারি কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সবুজ হাসানের উপস্থিতিতে স্থানীয় স্বর্ণকার উদ্ধারকৃত স্বর্ণগুলো আসল বলে নিশ্চিত করেন। গোদাগাড়ী থানার ওসি কামরুল ইসলাম বলেন, এই ঘটনায় মামলা দায়ের করে আসামীকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। #

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন