‍বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি ২০২৪, ০৯ ফাল্গুন ১৪৩০, ১১ শাবান সানি ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

বর্ণাঢ্য আয়োজনে বিটিআই-এর ৪০ বছর পূর্তি উদযাপন

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ৪ মার্চ, ২০২৩, ৭:৩৮ পিএম

দেশের শীর্ষস্থানীয় রিয়েল এস্টেট কোম্পানী বিল্ডিং টেকনোলজি এন্ড আইডিয়া লিমিটেড (বিটিআই) তাদের প্রতিষ্ঠার ৪০ বছর পূর্ণ করলো। স্বানামধন্য এই প্রতিষ্ঠানটি ১৯৮৪ সালে যাত্রা শুরু করে সাফল্যের সাথে বাংলাদেশের রিয়েল এস্টেট খাতের প্রথম সারিতে জায়গা করে নিয়েছে। বিটিআই তাদের ৪০ বছরে পদার্পণ উপলক্ষে আয়োজন করে দু’দিন ব্যাপী উদযাপন অনুষ্ঠান Ôস্পের্টি অ্যাট ফরটিÕ।

শনিবার (৪ মার্চ) বিটিআই সেলিব্রেশন পয়েন্টের প্যাভিলিয়ন হলে অনুষ্ঠিত হয়ে গেলো Ôস্পের্টি অ্যাট ফরটিÕ এর প্রথম দিনের আয়োজন। আয়োজিত এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিটিআই এর ব্যবস্থাপনা পরিচালক এফ আর খান, বিটিআই এর সিওও ও উচ্চপদস্থ কর্মকর্তাবৃন্দ এবং দেশবরেণ্য বিশিষ্ট ব্যক্তিবর্গ।

এই আনন্দময় আয়োজনের অংশ হিসেবে ছিলো প্যানেল ডিসকাশন ও শিশুদের জন্য আর্ট ওয়ার্কশপ। এছাড়াও, উৎসবমুখর এই আয়োজনে শহর জুড়ে বিভিন্ন লোকেশনে অবস্থিত বিটিআই এর ১১টি ব্র্যান্ড নিউ প্রজেক্ট লঞ্চ করা হয়েছে। এই আয়োজনে বিভিন্ন ব্যাংক ও নন ব্যাংক আর্থিক প্রতিষ্ঠানও তাদের হোম লোন প্রোডাক্ট নিয়ে উপস্থিত ছিলো।

`ইনভেস্টমেন্ট অপরচুনিটিস ইন দ্যা আপকামিং ইনফ্লেশনÕ শীর্ষক প্যানেল ডিসকাশনে আলোচক হিসেবে অংশ নেন বিশিষ্ট অর্থনীতিবিদ ড. আহসান এইচ মনসুর ও খ্যাতনামা সাংবাদিক গোলাম মোর্তোজা। প্যানেল ডিসকাশনটি মডারেট করেন বিটিআই এর ব্যবস্থাপনা পরিচালক এফ আর খান। উক্ত প্যানেল ডিসকাশনে বর্তমান বৈশ্বিক ও অভ্যান্তরীণ অর্থনৈতিক পরিস্থিতির উপর করোনাভাইরাস মহামারি ও রাশিয়াÑইউক্রেন যুদ্ধের প্রভাব এবং চলমান অর্থনৈতিক পরিস্থিতি বিচেবনায় রেখে বিনিয়োগের ধরনে কেমন পরিবর্তন আসা উচিত তা নিয়ে আলোকপাত করা হয়।

এছাড়া শিশুদের জন্য আয়োজন করা হয়েছিল আর্ট ওয়ার্কশপ। এতে মেন্টর হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের চারুকলা অনুষদের ড্রয়িং এন্ড পেইন্টিং বিভাগের সহকারী অধ্যাপক শিল্পী বিশ্বজিৎ গোস্বামী।

বিটিআই এর ৪০ বছর পূর্তির আনন্দ ভাগাভাগি করে নিতে উপস্থিত ছিলো বিটিআই এর শুভাকাঙ্খী, ত্রেতা, ও সমাজের বিভিন্ন পর্যায়ের মানুষ। বর্নিল এই আনুষ্ঠানের আকর্ষণীয় সব আয়োজনে অংশ নিতে ছিলো বিভিন্ন শ্রেণির মানুষের সমাগম।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন