শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মোরেলগঞ্জে বাগান থেকে নারীর ঝুলন্ত লাশ উদ্ধার

মোরেলগঞ্জ (বাগেরহাট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ মার্চ, ২০২৩, ৯:২৫ পিএম | আপডেট : ৯:২৫ পিএম, ৪ মার্চ, ২০২৩

বাগেরহাটের মোরেলগঞ্জে একটি বসত বাড়ির গাছের সাথে ঝুলন্ত অবস্থায় হাওয়া বেগম (৬০) নামের এক গৃহ পরিচারিকার মরদেহ উদ্ধার করেছে পুলিশ।শুক্রবার রাত ১০টার দিকে পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর (বর্তমান জাপান প্রবাসী) মিজানুর রহমানের বসত বাড়ির বাগান থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

থানা পুলিশ ও স্থানীয়দের দেয়া তথ্যমতে, বাদুরতলা গ্রামের স্বামী পরিত্যাক্তা হাওয়া বেগম ৩ দিন পূর্বে পৌরসভার উত্তর সরালিয়া গ্রামে ওই কাউন্সিলরের বাড়িতে ২ হাজার টাকা বেতনে গৃহ-পরিচারিকার কাজ নিয়েছিলেন। শুক্রবার রাতে খাবার সময় তাকে খুজে না পেয়ে বাড়ির লোকজন তাকে খুঁজতে থাকে।এক পর্যায়ে ঘরের বাইরে বাগানের গাছের সাথে গলায় ফাঁস লাগানো এবং ঝুলন্ত অবস্থায় হাওয়া বেগমের মরদেহ দেখতে পান।

নিহতের মেয়ে কমলা বেগম (৪০) বলেন, তার মা জীবিকার প্রয়োজনে ওই বাড়িতে ৩/৪ দিন পুর্বে ঝি এর কাজ নিয়েছিলেন। রাতে হঠাৎ শুনি সে আত্মহত্যা করেছে। তার গলায় দড়ি দিয়ে ফাঁস লাগানো ছিলো। এ বিষয়ে থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. সাইদুর রহমান জানান, হাওয়া বেগমের মৃত্যুর ঘটনায় একটি অপমৃত্যু মামলা রেকর্ড হয়েছে। মৃত্যুর সঠিক কারণ জানতে শনিবার তার মরদেহ উদ্ধার করে পোস্ট মর্টেম করানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন