শনিবার, ০২ মার্চ ২০২৪, ১৮ ফাল্গুন ১৪৩০, ২০ শাবান সানি ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রাজবাড়ীতে স্ত্রী হত্যার দায়ে স্বামী গ্রেপ্তার

রাজবাড়ী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ মার্চ, ২০২৩, ৩:১৮ পিএম

রাজবাড়ীর কালুখালীতে স্ত্রী রোজিনা আক্তারকে শ^াসরোধে হত্যার দায়ে স্বামী হযরত আলীকে গ্রেপ্তার করেছে পুলিশ। তিনি পাংশা উপজেলার দক্ষিণ কাচারীপাড়া (ডাঙ্গীয়াপাড়া) গ্রামের মৃত সন্তোষ শেখের ছেলে।
কালুখালী থানার অফিসার ইনচার্জ মোঃ নাজমুল হাসান বলেন, গত বছরের ২৪ সেপ্টেম্বর রাতে পারিবারিক কলহের জের ধরে কালুখালী উপজেলার মাঝবাড়ী ইউনিয়নের কাউন্নাইর গ্রামে রোজিনা আক্তার (৪১) কে শ^াসরোধ করে হত্যা করে পালিয়ে যায়। সকালে তার ছেলে ডাকাডাকি করে। ডাকাডাকিতে সাড়া না দেয়াতে গায়ে ধাক্কা দেয়। এসময় রোজিনা মারা গেছে বুঝতে পেরে চিৎকার দেয়। সবাই ঘরে ছুটে আসে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়। এ ঘটনার পর থেকে হযরত আলী পলাতক ছিল।
কালুখালী থানার ওসি নাজমুল হাসান বলেন, এ ঘটনায় কালুখালী থানায় গত ২৫ সেপ্টেম্বর হত্যা মামলা দায়ের করেন। দীর্ঘদিন ধরে অনুসন্ধান চালিয়ে শনিবার (৪ মার্চ) কালুখালী থানার এসআই মোঃ এলাহি মিয়া, এসআই বিনয় সরকার সঙ্গীয় ফোর্সসহ মুন্সিগঞ্জ জেলার শ্রীনগর থানা এলাকায় অভিযান পরিচালনা করেন। অভিযানে ঘাতক হযরত আলীকে গ্রেপ্তার করা হয়। তাকে রাজবাড়ী আদালতে সোপর্দ করা হয়। আদালতে ম্যাজিষ্ট্রেটের নিকট ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন