শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ফুলপুরে পুলিশের অভিযানে মাদকসহ গ্রেপ্তার-৬

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ মার্চ, ২০২৩, ৪:৪৪ পিএম

ময়মনসিংহের ফুলপুরে মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে গাঁজাসহ ৬ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। রবিবার রাতে উপজেলার মারাদেওড়া ও কাইচাপুর গ্রাম থেকে তাদের আটক করে সোমবার (৬ মার্চ) আদালতে পাঠানো হয়েছে।

জানা যায়, ফুলপুর থানা পুলিশ রবিবার সন্ধ্যা থেকে উপজেলার বিভিন্ন এলাকায় মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করেন। এসময় পুলিশ মারাদেওড়া গ্রামের জনৈক নজরুল ইসলামের কলা বাগানের সামনে কাঁচা রাস্তার উপর হইতে রবিরমারা গ্রামের মৃত আদম আলী পুত্র মো.পলাশ মিয়া (৪৫)কে আটক করেন এবং তার হেফাজত থেকে ২৫০ গ্রাম গাঁজা উদ্ধার করেন।
অপরদিকে রাত সাড়ে ১১ টার দিকে পুলিশের একটি টীম অভিযান চালিয়ে কাইচাপুর গ্রামে জনৈক হিজবুল বাহার খান বাচ্চুর লাকী ইটভাটার শ্রমিকদের থাকার অস্থায়ী ছাপড়া ঘরের সামনে হতে ৫ জনকে আটক করে এবং তাদের হেফাজত হতে ৩শ গ্রাম গাঁজা ও নগদ ৬শত টাকা উদ্ধার করা হয়। আটককৃতরা হলো, ফুলপুর উপজেলার জগন্নাথপুর শালিয়া গ্রামের হারুন মিয়ার ছেলে মোঃ মানিক মিয়া (২৮) ও মোঃ সোহেল মিয়া (২৬), কুসুম উদ্দিন শেখের ছেলে আল আমিন মিয়া (২৯), বিলাসাটি গ্রামের সদর আলীর ছেলে মোঃ সিরাজ আলী (৪৬) ও নেত্রকোনার পূর্বধলা থানার আন্ধা হুগলা গ্রামের শাহজাহান মিয়ার ছেলে হুমায়ুন মিয়া (২২)।

ফুলপুর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, উক্ত ঘটনায় ফুলপুর থানায় ২টি মাদক মামলা রুজু করা হয়েছে এবং আসামীদের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন