মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ভারতের চলচ্চিত্র ও মঞ্চ অভিনেত্রী সায়েরা শ্বাহ হালীম এখন সিলেটে !

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ৬ মার্চ, ২০২৩, ৬:৫০ পিএম

৮ মার্চ আর্ন্তজাতিক নারী দিবস উপলক্ষে কাল ৭ মার্চ সিলেটে মোহাম্মদ আলী স্টেডিয়ামে তৃণমূল নারী উদ্যোক্তা সোসাইটি ( গ্রাসরুটস ), উইমেন এন্ড ই-কমার্স ট্্রাস্ট (উই )ও বুম বক্স কমিউনিকেশন এর যৌথভাবে আলোচনা সভা ও চলচ্চিত্র প্রদর্শনী অনুষ্ঠিত হবে। অনুষ্ঠানে অংশগ্রহন করতে ভারতের চলচ্চিত্র ও মঞ্চ অভিনেত্রী সায়েরা শ্বাহ হালীম আজ কলকাতা থেকে ঢাকা হয়ে সিলেটে পৌছান। অনুষ্ঠানে বাংলাদেশ থেকে অংশগ্রহন করবেন প্রীতিলতা ওয়েদ্দারের উপর নির্মিত বীরকন্যা প্রীতিলতা চলচ্চিত্রের অভিনেতা কামরুজ্জামান তাপু।

অনুষ্ঠানে বীরকন্যা প্রীতিলতা চলচ্চিত্রটি প্রদর্শন করা হবে (বিনামুল্যে) এর পর আলোচনা সভা অনুষ্ঠিত হবে। আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন সিলেটের জেলা প্রশাসক মোঃ মজিবর রহমান। অন্যান্যের মধ্যে উপস্থিত থাকবেন সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারন সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, সিলেট প্রেসক্লাবের নব-নির্বাচিত সভাপতি হাসিনা বেগম চৌধুরী ও বিসিক সিলেটের ডি.জি.এম ম. সুহেল হাওলাদার।
অনুষ্ঠানটি সফল করার লক্ষে সকল শ্রেনীর প্রতিনিধি সহ সকলকে উপস্থিত থাকার অনুরোধ জানিয়েছেন তৃণমূল নারী উদ্যোক্তা সোসাইটি (গ্রাসরুটস), উইমেন এন্ড ই-কমার্স ট্্রাস্ট (উই) ও বুম বক্স কমিউনিকেশন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন