শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

সোনালী ব্যাংকের ১৮ শাখাকে মডেল শাখায় রূপান্তর

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ মার্চ, ২০২৩, ৮:০৮ পিএম

স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে সক্রিয় অংশীদার হিসেবে ও ব্যাংকিং সেবাকে আরো গ্রাহকবান্ধব করার লক্ষ্যে সোনালী ব্যাংক লিমিটেডের ১৮টি শাখাকে মডেল শাখায় পরিণত করা হয়েছে। সোমবার (০৬ মার্চ) ব্যাংকের প্রধান কার্যালয়ের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান জিয়াউল হাসান সিদ্দিকী ১৮টি মডেল শাখার শুভ উদ্বোধন করেন। উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের সিইও এন্ড ম্যানেজিং ডিরেক্টর মো. আফজাল করিম।

 

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর নিরঞ্জন চন্দ্র দেবনাথ, সঞ্চিয়া বিনতে আলী, মীর মোফাজ্জল হোসেন, সুভাষ চন্দ্র দাস, কাজী মোঃ ওয়াহিদুল ইসলাম ও পারসুমা আলম, প্রধান কার্যালয়ের জেনারেল ম্যানেজারবৃন্দ, মাঠ পর্যায়ের জেনারেল ম্যানেজারবৃন্দ, ১৮টি মডেল শাখার ব্যবস্থাপকবৃন্দসহ ব্যাংকের সকল শাখার ব্যবস্থাপকবৃন্দ এবং প্রধান কার্যালয়ের নির্বাহী ও কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

 

প্রাথমিকভাবে সোনালী ব্যাংকের নির্বাচিত ১৮টি শাখাকে মডেল শাখা হিসেবে রূপান্তর করা হলো। ক্রমান্বয়ে আরো বৃহত্তর পরিসরে দেশের সব প্রান্তে বিভিন্ন শাখাকে মডেল শাখায় পরিণত করা হবে। মডেল শাখাসমূহে গ্রাহকগণ আরো দ্রুত ও সকল ধরণের আধুনিক ব্যাংকিং সুবিধা পাবেন। এছাড়া মডেল শাখায় বীর মুক্তিযোদ্ধা, ব্যাংকের অবসরপ্রাপ্ত কর্মকর্তা-কর্মচারী, চ্যালেঞ্জড পিপলস এবং সিনিয়র সিনিজেনদের জন্য পৃথক কাউন্টারে সেবার ব্যবস্থা থাকবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন