বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সাদিপুরে উপ-স্বাস্থ্য কেন্দ্র উদ্বোধনে কিছু সংখ্যক দুর্নীতিবাজদের কারণে আমরা ক্ষতিগ্রস্ত হচ্ছি -এমপি মোকাব্বির খান

বালাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ মার্চ, ২০২৩, ৮:১৬ পিএম

সিলেটে-২ আসনের এমপি মোকাব্বির খান বলেছেন, উন্নয়নশীল দেশ করতে এবং মহান স্বাধীনতায় প্রবাসীদের ভূমিকা ছিল গৌরবজ্জ্বল। কিন্তু সেই গৌরব ম্লান করে দিচ্ছে দেশের কিছু সংখ্যক দুর্নীবাজরা। সেই লুটেরা দেশের টাকা প্রচার করছে। এমনই সময়ে প্রবাসী গোলাম কিবরিয়া তানিম হাসপাতাল সরকারকে দান করে এলাকার স্বাস্থ্য সেবাকে এগিয়ে নিয়েছেন। এটা সত্যিকার প্রশংসার দাবী রাখে।
এই রাষ্ট্রের জন্ম হয়েছিল বৈষম্যমূলক রাষ্ট্র থেকে মুক্তির জন্য। এটা সকল মানুষের অধিকারের বাংলাদেশ। আমি যখন সমানভাবে সবার সাথে বসতে পারি তখন নিজেকে সংসদ সদস্য হিসেবে নিজেকে ধন্য মনে করি। জনগণের কল্যাণে নিজের জীবনকে উৎসর্গ করে যেতে চাই। কিছু সংখ্যক দুর্নীতিবাজদের কারণে আমরা ক্ষিতগ্রস্ত হচ্ছি। এই দুর্নীতিবাজদের বিরুদ্ধে আমাদেরকে ঐক্যবদ্ধ হতে হবে।
এমপি মোকাব্বির খান গতকাল সোমবার বিকালে ওসমানীনগর উপজেলার সাদিপুর ইউনিয়নের নুরপুর গ্রামে ১০ শয্যা বিশিষ্ট তানিম উপ-স্বাসথ্য কেন্দ্র বহির্বিভাগের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।
অনুষ্ঠানে ববক্তব্য ওসমানণীগর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মোজাহারুল ইসলামের সভাপতিত্বে ও সৈয়দ নজমুল হকের উপস্থাপনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, তাজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অরুনোদয় পাল ঝলক, উমরপুর ইউনিয়নের চেয়ারম্যান গোলাম কিবরিয়া, পশ্চিম পৈলনপুর ইউনিয়নের চেয়ারম্যান প্রকৌশলী গোলাম রব্বানী চৌধুরী (সুমন), সাদিপুর ইউনিয়নের চেয়ারম্যান সাহেদ আহমদ ভিপি মুসা, হাসপাতালের প্রতিষ্ঠাতা ও প্রবাসী গোলাম কিবরিয়া, প্রবাসী সেলিম আহমদ চৌধুরী, মাওলানা আব্দুল হাই, প্রবাসী লয়লু মিয়া, লুৎফুর রহমান, শিক্ষক বাবুল চন্দ্র দাস, প্রবাসী সুফি মিয়া প্রমূখ।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন