শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নোয়াখালীতে জিনের বাদশা সেজে প্রতারণা, গ্রেপ্তার ১

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ৭ মার্চ, ২০২৩, ২:৫৯ পিএম

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার অনন্তপুর গ্রাম থেকে শহীদুল ইসলাম (৫০) নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। গ্রেপ্তারকৃত শহীদুল নিজেকে জিনের বাদশা পরিচয় দিয়ে এক নারীর কাছ থেকে ৮লাখ ১৫হাজার টাকা নিয়ে আত্মসাৎ করেছে বলে অভিযোগ রয়েছে।

মঙ্গলবার দুপুরে তাকে বিচারিক আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে। এরআগে সোমবার দিবাগত রাতে একলাশপুর ইউনিয়নের অনন্তপুর গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত শহীদুল ওই গ্রামের মুনার বাড়ির আবদুল হাশেমের ছেলে।

পুলিশ জানায়, গ্রেপ্তারকৃত কথিত জিনের বাদশা শহীদুল নোয়াখালী পৌর শহরের লক্ষ্মীনারায়ণপুর এলাকার জান্নাত আরা বেগম নামের এক গৃহবধূর কাছে নিজেকে জিনের বাদশা হিসেবে পরিচয় দেয়। তার কথা না শুনলে ওই নারী এবং তার পরিবারের বড় ধরনের ক্ষতি হবে বলে ভয়ভীতি দেখিয়ে ঝাড়ফুঁক, কবিরাজি, তাবিজ-কবজ দিয়ে প্রতারণার মাধ্যমে বিভিন্ন সময় কৌশলে ৮লাখ ১৫হাজার টাকা হাতিয়ে নিয়ে যায়।
সোমবার বিকেলে ভুক্তভোগী পরিবারটি স্ব-শরীরে নোয়াখালী গোয়েন্দা পুলিশ কার্যালয়ে
এসে একটি অভিযোগ দেয়।ওই অভিযোগের ভিত্তিতে রাতে অভিযান চালিয়ে কথিত জিনের বাদশা শহীদুলকে গ্রেপ্তার করা হয়।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজিম উদ্দিন আহমেদ বিষয়টি নিশ্চিত করে জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রতারণার মাধ্যমে ওই নারীর কাছ থেকে টাকা নেওয়ার বিষয়টি স্বীকার করেছে কথিত জিনের বাদশা শহীদুল। তার বিরুদ্ধে ভুক্তভোগী নারীর স্বামী বাদি হয়ে সুধারাম মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন