শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

অবৈধ আগ্নেয়াস্ত্র রাখার অভিযোগে লক্ষীছড়ি উপজেলা চেয়ারম্যান সুপার জ্যোতি চাকমা আটক

মাটিরাঙ্গা উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ জানুয়ারি, ২০১৭, ৪:২৬ পিএম

অবৈধ আগ্নেয়াস্ত্র রাখার অভিযোগে খাগড়াছড়ির লক্ষীছড়ি উপজেলা চেয়ারম্যান ও চুক্তিবিরোধী ইউপিডিএফ নেতা সুপার জ্যোতি চাকমাকে গ্রেফতার করেছে যৌথবাহিনী। রোববার দিনগত রাত ২টার দিকে তার সরকারী বাসভবন থেকে তাকে আটক করে যৌথ বাহিনীর একটি টিম।

তার সরকারী বাসভবনে অবৈধ আগ্নেয়াস্ত্র রয়েছে এমন সুনির্দিষ্ট গোয়েন্দা তথ্যের ভিত্তিতে রোববার গভীর রাতে লক্ষীছড়ি উপজেলা চেয়ারম্যান সুপার জ্যোতি চাকমার সরকারী বাসভবনে অভিযান চালায় যৌথবাহিনী। সে প্রথমে দরজা খুলতে না চাইলেও প্রায় এক ঘন্টা পর দরজা খুললে নিরাপত্তা বাহিনী তাকে আটক করে ব্যাপক জিজ্ঞাসাবাদ করে। জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে ঘরের ছাদের কার্নিশে ১ টি ম্যাগজিন, ৫ রাউন্ড তাজা গুলিসহ আমেরিকার তৈরি ১ ফাইভ স্টার পিস্তল লুকিয়ে রাখার বিষয়টি নিশ্চিত করে।

পরে যৌথ বাহিনী তার দেয়া তথ্য মতে ঘরের ছাদের কার্নিশে ১ টি ম্যাগজিন, ৫ রাউন্ড তাজা গুলিসহ আমেরিকার তৈরি ১ ফাইভ স্টার পিস্তল উদ্ধার করে। এসময় অবৈধ আগ্নেয়াস্ত্র রাখার অপরাধে পুলিশ তাকে আটক করে।

অবৈধ অস্ত্রসহ লক্ষীছড়ি উপজেলা চেয়ারম্যান সুপার জ্যোতি চাকমাকে আটকের বিষয়টি নিশ্চিত করে লক্ষীছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আরিফ ইকবাল জানান তার বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে।

প্রসঙ্গত, গেল উপজেলা নির্বাচনে ইউপিডিএফ নেতা সুপার জ্যোতি চাকমা পার্বত্য চট্টগ্রাম শান্তিচুক্তি বিরোধী ইউপিডিএফের সমর্থন নিয়ে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর থেকেই এলাকায় সাধারন জনগণকে জিম্মি করে ইপিডিএফ-এর পক্ষে কাজ করতে বাধ্য করেন। জনপ্রতিনিধি হলেও তিনি জনসেবার পরিবর্তে উগ্রসাম্প্রদায়িক ইউপিডিএফ-এর এজেন্ডা বাস্তবায়নে খুব বেশী তৎপর ছিলেন।

 

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন