বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

গোবিন্দগঞ্জে উত্তরা মুনছুর আলী মেডিকেল কলেজের চিকিৎসক ডা. বাপ্পিকে অপহরণ : আটক ৩

প্রকাশের সময় : ২০ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা : গাইবান্ধার গোবিন্দগঞ্জ মহিলা কলেজের প্রাক্তন অধ্যক্ষ’র পুত্র ঢাকাস্থ উত্তরা মুনছুর আলী মেডিকেল কলেজ ও হাসপাতালের মেডিকেল অফিসার ডা. মো. রিফাত জাহান বাপ্পিকে (৩৫)কে অপহরণ করেছে দুর্বৃত্তরা। অপহরণকারীরা ব্যাটারী চালিত অটোর গতিরোধ করে অস্ত্রের মুখে তাকে তুলে নিয়ে যায়। এ ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে গোলাম মওলা (৩৫), গোলাম মোস্তোফা (২৫)ও আ. সালাম (২১)নামে তিন যুবককে আটক করেছে পুলিশ।
প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার গুমানীগঞ্জ ইউনিয়নের অন্তপুর গ্রামে শুক্রবার বিকেলে মায়ের মৃত্যু বার্ষিকীতে দোয়া মাহফিল করে ডা. মো. রিফাত জাহান বাপ্পি পৌর শহরের নিজস্ব বাসা সাবেক সোনালী ব্যাংক ভবনে ফিরছিল। বড় বোন ববি, ছোট বোন বৃষ্টিকে নিয়ে ব্যাটারী চালিত অটোতে করে আসার পথে পৌর শহরের ববনপুর তিনমাথায় পৌছিলে অপহরনকারীরা অটোর গতিরোধ করে বেদম মারপিট সহ ছুরিকাঘাত করে। এতে ডা. বাপ্পী’র ব্যাপক রক্তক্ষরন হয়ে নিষতেজ হলে টেনেহিচরে একটি সিএনজিতে তুলে নিয়ে যায় অপহরনকারাীরা। অপহৃত রিফাত জাহান বাপ্পি গোবিন্দগঞ্জ মহিলা কলেজের প্রাক্তন অধ্যক্ষ এ এইচ এম কামরুল আলমের একমাত্র পুত্র। তিনি ঢাকার উত্তরা মুনছুর আলী মেডিকেল কলেজ ও হাসপাতালে মেডিকেল অফিসার হিসেবে কর্মরত।
রিফাত জাহান বাপ্পির বোন ববি জানান, তার ভাই বাপ্পী ছুটি নিয়ে বৃহস্পতিবার গোবিন্দগঞ্জ শহরের বাসায় আসেন। শুক্রবার তারা তিন ভাইবোন গ্রামের বাড়িতে যান মায়ের মৃত্যুবার্ষিকীতে দোয়া মাহফিল করতে। সেখান থেকে ব্যাটারী চালিত অটোতে করে গোবিন্দগঞ্জ উপজেলা শহরের বাসায় ফিরছিলেন। পথে ববনপুর নামক এলাকায় অটো পৌঁছিলে ১৪/১৫ জন দুর্বৃত্তরা অটো’র গতিরোধ করেন। এ সময় তার ভাইকে মারপিট করে অস্ত্রের মুখে তুলে নিয়ে যায়।
গোবিন্দগঞ্জ থানার ডিউটি অফিসার ও উপ-সহকারী পরিদর্শক (এএসআই) সুলতানা শনিবার বেলা পৌনে ২টার দিকে জানান, ডা. বাপ্পীর পিতা প্রাক্তন অধ্যক্ষ এ এইচ এম কামরুল আলম বাদী হয়ে একটি অপহরন মামলা দায়ের করেছে। এহারভূক্ত আসামীরা হলো , কামরুল আলমের বিমাতা ভাই এমপিপাড়া(পান্থাপাড়া)র বাসীন্দা ব্যাংকার মঞ্জুরুল আলমের পুত্র চাকুরিচ্যুত ব্যাংকার মাহবুবুল আলম রনি(৩৩), গোবিন্দগঞ্জ পৌরসভার কালিকাডোবা গ্রামের আব্দুর রশিদ বাচ্চা’র পুত্র ৩নং ওয়ার্ড কাউন্সিলার ফারুক হোসেন(৩২), গোবিন্দগঞ্জ পৌরসভার শাহপাড়া খলসী গ্রামের মৃত রায়হানের পুত্র বিপুল (৩০), গোবিন্দগঞ্জ পৌরসভার বুজরুক বোয়ালিয়া গ্রামের শহিদুল ইসলামের পুত্র সাগর (৩০) ও গোবিন্দগঞ্জ পৌরসভার ববনপুর গ্রামের তবু’র পুত্র শিপন (২৭) সহ অজ্ঞাত ৮/১০জন। ডিউটি অফিসার সুলতানা আরোজানান, এ ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে শুক্রবার দিবাগত রাত দেড়টার দিকে উপজেলার দরবস্ত ইউনিয়নের মৃত বাবু মিয়ার পুত্র গোলাম মওলা (৩৫) ও গোলাম মোস্তোফা (২৫) এবং সাইফুল ইসলামের পুত্র আ. সালাম (২১) নামে তিন যুবককে আটক করেছে পুলিশ।
গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোজাম্মেল হক বিষয়টি নিশ্চিত করে জানান, অপহৃত ডা.বাপ্পীর অবস্থান শনাক্ত ও তাকে উদ্ধারে চেষ্টা চালানো হচ্ছে।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন