শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ছাতকে ধর্ষণের পর নগ্ন ছবি ফেসবুকে আটক ১

| প্রকাশের সময় : ৭ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

ছাতক উপজেলা সংবাদদাতা : ছাতকে বিয়ের প্রলোভন দেখিয়ে যুবতীকে ধর্ষণ ও ধর্ষিতার নগ্ন ছবি  ফেইসবুকে ছেড়ে দেয়ার অভিযোগে নাঈম হাসান (১৮) নামের এক লম্পটকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে শহরের পশ্চিমবাজারস্থ একটি হোটেল থেকে তাকে আটক করা হয়। সে ছাতক সদর ইউপির চাইরচিরা গ্রামের আমিন উদ্দিনের পুত্র। ৪ জানুয়ারি ছাতক থানায় ধর্ষিতার দেয়া লিখিত অভিযোগের প্রেক্ষিতে এসআই সোহেল রানা তাকে আটক করেন। জানা যায়, প্রায় এক বছর থেকে চাইরচিরা গ্রামের জনৈক যুবতীর সাথে নাঈম হাসানের প্রেমের সম্পর্ক গড়ে উঠে। একপর্যায়ে যুবতীর সাথে শারীরিক সম্পর্কে গড়ে তুলতে বিভিন্ন ছল-চাতুরীর আশ্রয় নেয়।
অবশেষে শীঘ্রই বিয়ে করে ঘরে তুলার কথা বলে ২০১৬ সালের ১০ জানুয়ারি রাতে মোবাইল ফোনে ডেকে নিয়ে যুবতীর ঘরের পেছনে তাকে ধর্ষণ করে। এরপর থেকে একই প্রলোভনে যুবতীর নিজ বসতঘরসহ আত্মীয়-স্বজনও প্রতিবেশীদের ঘরে স্বামী-স্ত্রীর মতো যুবতীর সাথে নিয়মিত শারীরিক মেলামেশা করে আসছিল। প্রায় একবছর  বিয়ের জন্য চাপ সৃষ্টি করলে তার পরিবারের মাধ্যমে বিয়ের প্রস্তাব শীঘ্রই পাঠাবে বলে চাতুরীর আশ্রয় নিতে থাকে।
২০১৬ সালের ১২ ডিসেম্বর যুবতীর মা-বাবা ঘরে না থাকায় যুবতীকে ধর্ষণ করে কয়েকটি নগ্ন ছবি তার মোবাইল দিয়ে তুলে নেয়। পরদিনই এসব ছবি তার ফেইসবুকে আপলোড করে। পরে সালিশে বৈঠকে কু-কর্মের কথা স্বীকার করে বিয়ে করার আশ্বাস দিয়ে গাঁ-ঢাকা দেয়। অবশেষে তার বিরুদ্ধে অভিযোগ দিলে পুলিশ তাকে আটক করে। ছাতক থানার ওসি আশেক সুজা মামুন নাঈমকে আটকের কথা স্বীকার করেছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন